পার্বত্যনিউজের সংবাদের পর পানছড়ির প্রতিবন্ধী তিন ভাই-বোনকে রিজিয়ন কমান্ডারের সহযোগিতা

ARMY- PIC-

শাহজাহান কবির সাজু, পানছড়ি :

পার্বত্যনিউজের সংবাদ প্রকাশের পর খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি উপজেলায় তিন প্রতিবন্ধী ভাই-বোনের প্রতি সহযোগিতার হাত বাড়ালেন খাগড়াছড়ি ২০৩ রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামসুল ইসলাম পিএসসি।

গত ২৪ জানুয়ারী পার্বত্যনিউজ ডটকমে প্রকাশিত “পানছড়ির প্রতিবন্ধী ৩ ভাই-বোন হতে চায় ডাক্তার ও শিক্ষক” সংবাদটি রিজিয়ন কমান্ডারের দৃষ্টি গোচর হয়। এর প্রেক্ষিতে গতকাল বুধবার দুপুর ১২টায় পানছড়িস্থ ১৯বীর এর সাব জোন পানছড়ির মাধ্যমে প্রতিবন্ধী তিন ভাই-বোন ও বাবা-মার উপস্থিতিতে নগদ পাঁচ হাজার টাকা প্রদান করা হয়। পানছড়ি সাব জোনের সিনিয়র ওয়ারেন্ট অফিসার আবু নাছের এ অর্থ তুলে দেন।

এ সময় প্রতিবন্ধীদের এক নজর দেখার জন্য উৎসুক জনতার ভীড় জমায়। রিজিয়ন কমান্ডার কর্তৃক এই ধরনের মহতী উদ্যোগের ভূয়শী প্রশংসা করেন উৎসুক জনতা।

উল্লেখ্য, পানছড়ির হতদরিদ্র আবদুল আলী এবং তার স্ত্রী হামিদা খাতুন দু’জনই সুস্থ সবল দেহের অধিকারী হলেও তাদের পরিবারের ৩টি সন্তানই জন্ম নেয় খর্বকায় এবং শারীরিক প্রতিবন্ধী রূপে। বড় মেয়ে উনিশ বছর বয়সী শাহানা ২য় শ্রেণিতে, মেঝ মেয়ে আম্বিয়া (১৩) তৃতীয় শ্রেণিতে ও ছোট ছেলে আবদুল হামিদ (১১) ৪র্থ শ্রেণীতে লেখাপড়া করে।

পার্বত্যনিউজের পরে ২৫ জানুয়ারী দৈনিক পূর্বকোন ও দৈনিক নতুন দিন পত্রিকায়ও এই তিন প্রতিবন্ধীকে সংবাদটি প্রকাশিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন