পার্বত্য এলাকার উন্নয়নে আ.লীগ সরকারের বিকল্প নাই: পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর

fec-image

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন,‘আওয়ামী লীগ সরকার পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠায় বদ্ধপরিকর।পার্বত্য মানুষের কল্যাণে সরকার পার্বত্য তিন জেলায় উন্নয়ন কাজ অব্যাহত রেখেছে। দেশের সামাজিক ও নাগরিক সুযোগ-সুবিধা প্রদান ও সার্বিক উন্নয়নে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই।’

বুধবার (১৫ নভেম্বর ) বিকাল ৩ টায় নাইক্ষ্যংছড়ি সদরের ছালেহ আহমদ সরকারি উচ্চ বিদ্যালয়ে উপস্থিত হয়ে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের আওতাধীন একটি নতুন ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বীর বাহাদুর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় পার্বত্য এলাকায় বিভিন্ন উন্নয়নকর্মকাণ্ড বাস্তবায়ন হচ্ছে এবং আগামীতেও বান্দরবানসহ তিন পার্বত্য জেলা দেশের উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পাবে। তাই বাংলাদেশকে একটি উন্নয়নশীল ও আত্মমর্যাদাশীল রাষ্ট্র বিনির্মাণে আবারো নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি। এসময় আগামীতে আওয়ামীলীগ সরকার গঠন করলে নাইক্ষ্যংছড়ি উপজেলায় উন্নয়নে চেহারা পাল্টে দেবে বলেও তিনি প্রতিশ্রুতিও দেন।

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরীর পরিচালনায় এবং উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. শফিউল্লাহর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাস, বান্দরবান জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান নির্বাহী প্রকৌশলী ইয়াছির আরাফাত, বান্দরবান জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী জিয়াউর রহমান বান্দরবান অতিরিক্ত পুলিশ সুপার মো: শাহ আলম, উপজেলা নির্বাহী অফিসার রোমেন শর্মা প্রমুখ।

এছাড়া থানা’র অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মান্নান, বান্দরবান জেলা আওয়ামীলীগের সদস্য মো. আবু তাহের কোম্পানি,বান্দরবান জেলা পরিষদের সদস্য ও নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ক্যানোওয়ান চাক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলা মার্মা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও দোছড়ি ইউপি চেয়ারম্যান মো. ইমরান, সদর ইউপি চেয়ারম্যন নুরুল আবছার ইমন, বাইশারী ইউপি চেয়ারম্যান মো. আলম, ঘুমধুম ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান এ্যানিং মার্মাসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন