পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডে অনলাইনে প্রকল্প আবেদন গ্রহণ কার্যক্রম উদ্বোধন

u-1
নিজস্ব প্রতিনিধি :
পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের উন্নয়ন মূলক প্রকল্প/স্কিমের আবেদন অনলাইন গ্রহণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবাল সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রধান কার্যালয়ের কর্ণফুলী কনফারেন্স রুমে অতিরিক্ত সচিব ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান তরুণ কান্তি ঘোষ প্রধান অতিথি থেকে এই স্কিম আবেদন উদ্বোধন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য (বাস্তবায়ন) মো. মনজুরুল আলম, সদস্য (প্রশাসন) আশিষ কুমার বড়ুয়া, সদস্য (অর্থ) শাহীনুল ইসলাম, সদস্য (পরিকল্পনা) মোহাম্মদ নুরুল আলম চৌধুরী, আইসিডিপি’র প্রকল্প পরিচালক মো. ইয়াছিন।

উদ্বোধনী অনুষ্ঠানের পরে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত সচিব ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান তরুণ কান্তি ঘোষ বলেন, পার্বত্য চট্টগ্রামের সার্বিক উন্নয়নের জন্য আমরা কাজ করে যাচ্ছি। দেশের সাথে তাল মিলিয়ে আমাদেরও উন্নত হতে হবে। দেশ আজ ডিজিটালের ছোঁয়ায় উন্নতির পথে এগোচ্ছে। সেভাবে কাজ করতে আমাদেরকে ডিজিটাল পদ্ধতি গ্রহণ করতে হবে এবং সেভাবেই কাজ করতে হবে বলে মন্তব্য করেন তিনি।

তিনি আরো বলেন, এক সময় আমরা নিজেরাও হাসতাম দেশ আবার ডিজিটাল কিভাবে হয়। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী সফলতার সাথে দেখিয়ে দিয়েছেন দেশকে ডিজিটাল করা সম্ভব। দেশের এই এগিয়ে যাওয়াকে ধরে রাখতে আমাদেরও ডিজিটাল হতে হবে এবং বিভিন্ন আবেদন ও সেবা প্রদানেও ডিজিটাল পদ্ধতি ব্যবহারে আগ্রহী করে তুলতে হবে সকল জনসাধারণকে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন