পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ রাঙামাটি পৌর শাখার ৪নং ওয়ার্ড কমিটি গঠন

fec-image

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ রাঙামাটি শহরের ৪নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (০২-১০-২০২০ইং) বিকেলে ওয়াপদা কলোনেী এলাকায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের জেলা কমিটির সহ-সভাপতি ও ৪নং ওয়ার্ডের মুরব্বী কাজী জালোয়া এর সভাপতিত্বে ও জেলার দপ্তর সম্পাদক মো. হাবিব আজমের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলার সাধারণ সম্পাদক মো. সোলায়মান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা কমিটির সিঃ যুগ্ম সম্পাদক মো. জাবেদ মোহাম্মদ নুর, প্রচার সম্পাদক ম. হুমায়ন কবির, অর্থ সম্পাদক মো. ইব্রাহিম, মহিলা বিষয়ক সম্পাদক মোরশেদা বেগম, ছাত্র বিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলাম, পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ নেতা তাজুল ইসলাম, মো. মামুনুর রশীদ মামুন, সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সদস্য সংগ্রহ অনুষ্ঠানের প্রধান বক্তার বক্তব্যে মো. সোলায়মান বলেন পার্বত্য চট্টগ্রাম নিয়ে আন্তর্জাতিক ও দেশীয় ষড়যন্ত্র হচ্ছে, পাহাড়ে খুন, গুম, হত্যা করে রক্তের হলি খেলায় মেতেছে সন্তু, প্রসিতের নেতৃত্বধীন সন্ত্রাসী সংগঠন জেএসএস, ইউপিডিএফ এর সন্ত্রাসীরা। পার্বত্য চট্টগ্রামে প্রতিনিয়ত সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছে সন্তু লারমা, প্রসিত খীসা। এসব সন্ত্রাসীদেরকে গণজাগরণের মাধ্যমে প্রতিরোধ করা হবে।

অন্যান্য নেতৃবৃন্দ বলেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ একটি দেশ প্রেমিক ও গণমানুষের সংগঠন। এই সংগঠন সকল মানুষের অধিকার রক্ষার পাশাপাশি পার্বত্য চট্টগ্রাম নিয়ে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে আন্দোলন চালিয়ে চাচ্ছে।

আজ পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের ফরম পূরনের মাধ্যমে পাহাড়ের পাড়ায় পাড়ায় আনাচে কানাচে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের গণজোয়ার সৃষ্টি হচ্ছে। পাহাড়ের মানুষ নাগরিক পরিষদের ছায়াতলে এসে ঐক্যবদ্ধ হচ্ছে।

আলোচনা শেষে মো. আব্দুল জাব্বারকে সভাপতি, মো. ইকবালকে সাধারণ সম্পাদক ও মো. সুজনকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন