পূজামণ্ডপ পরিদর্শনে কক্সবাজার জেলা প্রশাসক, খুশি পূজারীরা

fec-image

শত বছর পুরোনো মন্দিরটিতে এই প্রথম সরেজমিনে এসে খোঁজখবরও নিলেন কক্সবাজারের জেলা প্রশাসক ও পুলিশ সুপার । এতে আকাশ ছোঁয়া খুশি হলেন মন্দিরের পূজারীরা।

রবিবার (২২ অক্টোবর) সন্ধ্যায় কক্সবাজার জেলার দুর্গম কচ্ছপিয়া ইউনিয়নের পূর্ব তিতারপাড়া সার্বজনীন শ্রী শ্রী দুর্গা মন্দির পরিদর্শনে আসেন তারা।

পরিদর্শনকালে জেলা প্রশাসক মো. শাহী ইমরান জানান, দেশব্যাপী সনাতন ধর্মাবলম্বীদের দুর্গোৎসব চলছে। কক্সবাজার জেলাতেও এ উৎসব চলছে মহাধুমধামে। তিনি পুরো জেলার সব মন্দিরের খোঁজ নিচ্ছেন। তারই ধারাবাহিকতায় গর্জনিয়া-কচ্ছপিয়ায় এসে পূজারীদের খোঁজ নেয়া। তিনি এখানে এসে জেনেছেন পরিবেশ খুবই ভালো। যদিও এলাকাটি অতি দুর্গম।

তিনি আরো বলেন, ধর্ম যার যার উৎসব সবার। এ উৎসবে সকলের সহযোগিতা দরকার। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিরাপত্তায় নিয়োজিত রয়েছে। কঠোর নিরাপত্তা বলয়ে এ দুর্গোৎসব পালনে প্রশাসন সব ব্যবস্থা নিয়েছে। নির্বিঘ্নে এ উৎসব পালন করতে তিনি পূজারীদের আশ্বস্থ করেন।

এসময় জেলা প্রশাসকের সফর সঙ্গী ছিলেন, জেলা পুলিশ সুপার (এসপি) মাহফুজুল ইসলাম, রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা মুস্তফা, রামু থানার অফিসার ইনচার্জ মো. তাহের দেওয়ান, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রামু শাখার সভাপতি ও রামু স্বেচ্ছাসেবক লীগ সভাপতি তপন মল্লিক প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন