পেকুয়ায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

fec-image

কক্সবাজারের পেকুয়ায় ফ্যানের সাথে গলায় গামছা পেঁছিয়ে মিজানুর রহমান (২৬) নামের এক যুবক আত্মহত্যা করেছে। রবিবার (১৫ অক্টোবর) রাত ৮টায় উপজেলা সদর ইউনিয়নের পূর্ব বাইম্যাখালীর ইউপির দীঘির পাড় এলাকায় একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

সে উজানটিয়া ইউনিয়নের ঠান্ডা পাড়া এলাকার আশেক এলাহির ছেলে ও পেকুয়া বাজারের এসডি সিটি সেন্টারের একটি দোকানের কর্মচারী।

স্থানীয়রা জানান, সে দুই থেকে আড়াই বছর আগে থেকে পেকুয়ার বাণিজ্যিক কেন্দ্র আলহাজ্ব কবির আহমদ চৌধুরী বাজারের এসডি সিটি সেন্টারে একটি দোকানে কর্মচারী হিসেবে কর্মরত ছিলেন। সেই সুবাদে সে তার কয়েকজন সহপাঠী নিয়ে এ বাসার প্লাটটি ভাড়ায় থাকতেন। ঘটনার পর পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের পিতা আশেক এলাহি বলেন, ওমান যাওয়ার জন্য সে বাড়ীতে এসে আমার থেকে ১ লাখ টাকা চাই। আমি গরু বিক্রি করে ১ লাখ টাকা দিতে চেয়েছি। সে মেডিকেল করেছে ও ভিসা প্রসেসিংয়ে জন্য প্রস্তুতিও নিচ্ছিল। এরপরও কেন এ ঘটনা করলে তা আমার জানা নেই।

পেকুয়া থানার ওসি (তদন্ত) সুদীপ্ত শেখর ভট্টাচার্য জানান, লাশ উদ্ধার করে পুলিশের হেফাজতে আছে। মৃত্যুর বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আত্মহত্যা, পেকুয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন