পেকুয়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

fec-image

কক্সবাজারের পেকুয়ায় কহিনুর আক্তার (১৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করছে পুলিশ।

রবিবার (৫ মার্চ) সকাল ৯ টায় টইটং ইউপির ৭ নং ওয়ার্ড নতুন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ওই এলাকার মোহাম্মদ মিজানের স্ত্রী। স্বামী মিজান পেশায় ব্রিকফিল্ড শ্রমিক।

স্থানীয়রা জানান, গত তিন মাস আগে এ এলাকার আহমদ ছবির পুত্র মোহাম্মদ মিজানের সাথে পেকুয়া সদর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মৃত নুরুল কবিরের মেয়ে কহিনুর আক্তারের পারিবারিকভাবে বিয়ে হয় । বিয়ের পর ওই গৃহবধূ থেকে স্বর্ণ নিয়ে পেলেন তার শ্বাশুড়ি। ওই গৃহবধূ তার স্বর্ণের জন্য শ্বশুর শাশুড়ির সাথে ঝগড়াঝাটি করে। ঘটনার দিন ও তাদের ঝগড়াঝাটি হয়। এসময় সে ঘরের খুঁটির সাথে গলায় উড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

এদিকে নিহতের মা মরিয়ম খাতুন কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার মেয়েকে বিয়ের সময় যে স্বর্ণ দিয়েছি তা তার শাশুড়ী জোরপূর্বক আত্মসাৎ করে। তাই আমার মেয়ে ওই স্বর্ণ খোঁজার কারণে তারা নির্যাতন করে গলাটিপে শ্বাসরোধে হত্যা করে। গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যার কথা পুরাই ওদের বানানো নাটক। আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি।

নিহতের শাশুড়ী জানান, ওই গৃহবধূ বিয়ে আগে এক ছেলের সাথে প্রেমের সম্পর্ক ছিল। সে এখনো পরকীয়ায় লিপ্ত। স্বর্ণ নিয়ে পালিয়ে যাওয়ার সম্ভাবনা আছে দেখে আমি স্বর্ণ গুলো নিয়ে জমা রেখেছি।

এদিকে ঘটনার খবর পেয়ে পেকুয়া থানার এস আই হেসামের নেতৃত্বে ফোর্স ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর হায়দার বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠিয়েছি লাশ উদ্ধার করে রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। তবে এটি হত্যা না আত্মহত্যা জানতে চাইলে তিনি বলেন ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত কোন কিছু বলা যাচ্ছে না।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উদ্ধার, গৃহবধূর, ঝুলন্ত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন