পেকুয়ায় টমটম ও সিএনজি মুখামুখি সংঘর্ষে আহত ৯

fec-image

কক্সবাজারের পেকুয়ায় টমটম ও সিএনজি অটোরিকশা মুখামুখি সংঘর্ষে মহিলাসহ ৯ জন আহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ২৭ এপ্রিল বেলা ১২টার দিকে এবিসি আঞ্চলিক মহাসড়কের থানা ব্রীজের পাশে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদশীসূত্রে জানা যায়, পেকুয়া চৌমুহুনী হতে যাত্রীবাহী একটি টমটম কে এবিসি আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ দিক থেকে চকরিয়া থেকে আসা যাত্রীবাহী একটি সিএনজি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে মুখামুখি সংঘর্ষ হয়। এতে উভয় পরিবহনের চালকসহ ৯ জন আহত হয়।

আহতরা হলেন, কক্সবাজারের ঘোনার পাড়া এলাকার মৃত লাল মোহাম্মদের স্ত্রী আছিয়া খাতুন, আব্দুল মোনাফের স্ত্রী গোলাপ জান, গুরা মিয়ার পুত্র ছালামত উল্লাহ, পেকুয়ার শীলখালী কাচারীমুরা এলাকার মৃত জালাল আহমেদের পুত্র দানু মিয়া, চেগু মিয়ার পুত্র কালু, বারবাকিয়া এলাকার শামসুর রহমানের পুত্র মাহামুদুর রহমান, মৃত জালালুদ্দিনের পুত্র জানু মিয়া, ঘোনার পাড়া কক্সবাজার এলাকার ছালামত উল্লাহের পুত্র আনছার বেগম, মাতারবাড়ী এলাকার হাসান রফিক, পেকুয়া ঠান্ডা পাড়া এলাকার আবুল কাসেমের পুত্র সাজ্জাদ। এদিকে মাতারবাড়ী এলাকার হাসান রফিক ( সি এন জি অটোরিকশা চালক), জানু মিয়ার অবস্থাগুরুত্বর হলে তাদেরকে চমেকে প্রেরণ করে।

আহত আনছার বেগম জানান, লকডাউনের কারণে গণপরিবহন বন্ধ থাকায় আমরা চট্টগ্রাম মেডিকেলে সিএনজি অটোরিকশা করে চকরিয়া থেকে যাচ্ছিলাম এসময় পথিমধ্যে আমাদের সিএনজি অটোরিকশাটি আরেকটা টমটমকে ধাক্কা দেয়। এতে আমরা আহত হয়। গাড়ি দুইটি দুমড়েমুচড়ে যায়।

ঘটনার পর পরই পেকুয়া থানা এস আই ছিদ্দিকুর ঘটনাস্থলে গিয়ে গাড়ি জব্দ করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে এসআই ছিদ্দিকুর রহমান বলেন, গাড়ি জব্দ করা হয়েছে। আহতদেরকে চিকিৎসা দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, পেকুয়ায়, সংঘর্ষে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন