পেকুয়ায় বিএনপি’র শতাধিক নেতাকর্মী আ’লীগে যোগদান

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় আওয়ামী লীগে যোগদান করেছে বিএনপির শতাধিক নেতাকর্মী।

কক্সবাজার-১ আসনের মহাজোট মনোনীত নৌকার প্রার্থী জাফর আলমের সমর্থনে শনিবার(২২ ডিসেম্বর) দুপুরে পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নে এক নির্বাচনী পথসভার আয়োজন করে। এ পথসভায়  ইউনিয়ন বিএনপি’র সহ-সভাপতি মোহাম্মদ মাঝি এবং ইউপি ইউপি সদস্য ও   বিএনপি নেতা মঞ্জুর আলমের নেতৃত্বে শতাধিক নেতা-কর্মী জাফর আলমের হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন। এসময় মহাজোট প্রার্থী নৌকার মাঝি জাফর আলম ফুলের মালা দিয়ে তাদের বরণ করে নেন।

এ সময় মহাজোট প্রার্থী জাফর আলম বলেন, জ্বালাও-পোড়াও করে এবং ভয়ভীতি দেখিয়ে মানুষকে থামানো যাবে না। বর্তমানে সারাদেশে যেমন নৌকার পালে হাওয়া লেগেছে, তেমনি চকরিয়া-পেকুয়াতেও নৌকার পালে হাওয়া লেগেছে। চকরিয়া-পেকুয়ার মানুষ নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য অধীর আগ্রহে বসে আছে দাবি করে জাফর আলম আরও বলেন, আগামী ৩০ ডিসেম্বর ভোট বিপ্লবের মাধ্যমে নৌকার বিজয় ছিনিয়ে নিয়ে ঘরে ফিরবো।

শনিবার সকাল থেকে পেকুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে পথসভা, উঠান বৈঠক, গণসংযোগ করেন মহাজোট প্রার্থী জাফর আলম। এসময় তিনি টইটং বাজারের পথসভায় গেলে ওই্ ইউনিয়নের যুবদলের সহ-সভাপতি মোহাম্মদ মাঝি ও ইউপি মেম্বার বিএনপি’র সদস্য মঞ্জুর আলমের নেতৃত্বে শতাধিক বিএনপি’র নেতা-কর্মী ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

এ সময় চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মো.আলমগীর চৌধুরী, পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, টইটং ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী ও উপজেলা ছাত্রলীগের সভাপতি কফিল উদ্দিন বাহাদুরসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন