পেকুয়ায় মানবপাচারকারী গ্রেফতার

গ্রেফতার
পেকুয়া প্রতিনিধি:
পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়ন থেকে মানবপাচারকারী রেজাউল করিমকে(৩৫)কে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃত রেজাউল করিম একই ইউনিয়নের বদি উদ্দিনপাড়ার মৃত এরশাদ আলীর পুত্র ও একাধিক মামলার পলাতক আসামী বলে থানা সূত্রে জানাগেছে

মঙ্গলবার (৩১ মার্চ) দুপুর ২টার দিকে রাজাখালী ইউনিয়নের পুলিশ ফাঁড়ির আইসি এস আই মীর মোহাম্মদ ফোর্স নিয়ে উলুদিয়াপাড়ার রাস্তার মাথা থেকে ওই মানবপাচারকারীকে গ্রেফতার করে পেকুয়া থানার এস.আই ওমর ফারুকের কাছে হস্তান্তর করেন।

রাজাখালীর পুলিশ ফাড়ির আইসি মীর মোহাম্মদ বলেন, তাকে গ্রেফতার করে পেকুয়া থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মানব পাচারের অভিযোগ ছাড়াও সে রাজাখালীর তালিকাভুক্ত সন্ত্রাসী।

স্থানীয়দের তথ্য মতে আটক রেজাউলের বিরুদ্ধে বাঁশখালীর চনুয়া, পেকুয়ার রাজাখালী মগনামা ও মাতারবাড়ি  কুতুবদিয়ায় একটি মানবপাচার সিন্ডিকেট গড়ে তুলে দীর্ঘদিন ধরে ইঞ্জিল বোটে করে টেকনাফ পর্যন্ত মালয়েশিয়াগামী লোক পৌঁছে দেয়ার দায়িত্বপালনের অভিযোগ রয়েছে।

পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মারুফুর রশিদ খাঁন বলেন, বঙ্গোপসাগরের কুতুবদিয়া চ্যানেল দিয়ে মালেশিয়ায় অবৈধ পন্থায় মানবপাচার সিন্ডিকেটের নিয়ন্ত্রণ করতো বলে আটক রেজাউলের বিরুদ্ধে অভিযোগ থাকায় তার উপর বিশেষ নজরদারি ছিল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন