প্রতারণা ও টাকা আত্মসাৎ মামলায় জেল হাজতে ধামা ফরিদ

fec-image

প্রতারণা ও টাকা আত্মসাৎ মামলায় রাঙামাটি চিৎমরম ইউনিয়নের এস এম ফরিদ কুমিল্লা জেল হাজতে আটক হয়েছেন।

মঙ্গলবার (২১ নভেম্বর) কুমিল্লা জেলা দায়রা জজ আদালতে আসামি এস এম ফরিদ প্রকাশ (ধামা ফরিদ) জামিন নিতে গিয়ে আটক হন। জেলা জজ জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠান।

বাদী মো. আজাদ সরকার খোকন অভিযোগ করে বলেন, কাপ্তাই উপজেলা ৩নং চিৎমরম মুসলিম পাড়ার বাসিন্দা মৃত এস এম ইদ্রিসের ছেলে এস এম ফরিদ প্রকাশ (ধামা ফরিদ) তার নিকট হতে সেগুন গাছ বিক্রয়ের কথা বলে ৩০ লাখ টাকা নেয়। কিন্ত দীর্ঘ এক বছরের বেশি সময় ধরে ফরিদ গাছ ও টাকা কোনটি না দিয়ে বাহানা করতে থাকে।

পাওনা টাকার জন্য চাপ দেয়া হলে কাপ্তাই উপজেলা বড়ইছড়ি সোনালী ব্যাংক তার হিসাব নাম্বারে ১১ মে ২২ ৩০ লাখ টাকার একটি ভুয়া চেক লিখে দেয়। পরবর্তী চেকটি বড়ইছড়ি সোনালী ব্যাংকে দেয়া হলে তার হিসাব নাম্বারে কোন টাকা নেই বলে ব্যাংক ম্যানেজার জানান।

আজাদ সরকার খোকন আরোও জানান, তার সাথে প্রতারণা ও ভুয়া চেক দেয়ায় ফরিদের বিরুদ্ধে প্রতারণা ও টাকা আত্মসাৎ করায় কুমিল্লা কোতয়ালী সিআর ৩২৫/২৩ মামলা করে এবং রাঙামাটি চন্দ্রঘোনা থানায় আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। দীর্ঘ ৭/৮ মাস যাবত পলাতক থাকায় উক্ত আসামি কুমিল্লা জেলা আদালতে ২১ নভেম্বর ২৩ তারিখ জামিনের জন্য আসলে জেজ জজ তাকে কারাগারে পাঠান। এ বিষয়ে জানতে চাইলে আসামি এস এম ফরিদের মোবাইল বন্ধ পাওয়া যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন