প্রতিনিধি সম্মেলনে যোগ দিতে রাঙামাটি আসছেন ছাত্রদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ

আলমগীর মানিক, রাঙামাটি:
চলমান সরকার বিরোধী আন্দোলনকে আরো বেগবান করতে এবং আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে দলের সাংগঠনিক কর্মকান্ড বৃদ্ধি করতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আগামী ৩০ আগস্ট রাঙামাটি সফরে আসছে কেন্দ্রীয় ছাত্রদলের একটি প্রতিনিধি দল। প্রতিনিধি দলটি জেলা ছাত্রদল আয়োজিত প্রতিনিধি সভায় যোগ দেবে বলে জানাগেছে দলীয় সূত্রে।
সভায় নেতৃবৃন্দ আন্দোলন কর্মসূচি, আসন্ন জাতীয় নির্বাচনে করণীয় ও ছাত্রদলের কার্যক্রমকে আরো গতিশীল করতে প্রয়োজনীয় দিক নির্দেশনা দিবেন বলে সূত্রটি জানায়।

কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি মোঃ মাহাবুবুর রশীদ মাহাবুবের নেতৃত্বে প্রতিনিধি দলে থাকবেন কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সম্পাদক ফেরদৌস আহম্মেদ মুন্না, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি (চট্টগ্রাম বিভাগ) মনজুর আলম। কেন্দ্রীয় ছাত্রদলের যথাক্রমে সহ-সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রয়েল, সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মোজাহিদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা (চট্টগ্রাম বিভাগ), গণসংযোগ সম্পাদক শামছুল আলম রানা, সহ স্কুল বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব।
দলটির সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, কেন্দ্রীয় প্রতিনিধি দলের আগমন ও প্রতিনিধি সভাকে কেন্দ্র করে জেলা ছাত্রদল ব্যাপক প্রস্তুতি নিচ্ছে। কেন্দ্রীয় নেতাদের সফরের খবরে ছাত্রদলের জেলা থেকে তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের মাঝে ব্যাপক প্রাণচাঞ্চল্য ও উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে।

এ প্রতিনিধি সভা প্রসঙ্গে রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাৎ মোঃ সায়েম বলেন, এ প্রতিনিধি সভার যাবতীয় সকল প্রস্তুতি প্রায় সম্পন্ন। জেলা ছাত্রদলের সিনিয়র নেতৃবৃন্দকে এ প্রতিনিধি সভার আয়োজনে বিভিন্ন দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি এ প্রতিনিধি সভা সফল করতে জেলা ছাত্রদলসহ সকল ইউনিটের নেতা-কর্মীদের সহযোগিতা কামনা করেন।
জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম তালুকদার প্রতিনিধি সভা প্রসঙ্গে বলেন, আমাদের রাঙামাটি জেলা ছাত্রদলের নেতাকর্মীরা অত্যন্ত গর্বিতবোধ করছে, যে দীর্ঘদিন পর কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ রাঙামাটি সফরে আসছে। কেন্দ্রীয় প্রতিনিধিদলের এই সফর সামনের দিনগুলোর চলমান সরকার বিরোধী আন্দোলনে কর্মীদের মাঝে ব্যাপক প্রভাব পড়বে বলেও জানান ছাত্রদলের এই নেতা।

এছাড়া প্রতিনিধি সভার আয়োজনে জেলা ছাত্রদলের সিনিয়র নেতৃবৃন্দকে বিভিন্ন উপ-কমিটি করে দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়েছে এবং প্রস্তুতি প্রায় সম্পন্ন হয়েছে বলেও জানান তিনি। তিনি ছাত্রদলের সকল ইউনিটের নেতা-কর্মীদের প্রতিনিধি সভা সফল করার আহবান জ্ঞাপণ করেন। রাঙামাটিতে প্রতিনিধি সভা শেষে কেন্দ্রীয় প্রতিনিধি দলটির খাগড়াছড়ি ও বান্দরবান জেলা সফরের কথা রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন