প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমানুষের কল্যাণে কাজ করছেন: কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

fec-image

সরকারের সু-ফল তৃণমুল জনগনের দোড়গোড়ায় পৌছে দেয়ার জন্য মাটিরাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরার ভুয়সী প্রসংশা করে ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশের জন্য নিজের জীবন উৎস্বর্গ করেছেন।

শনিবার (২২ ফেব্রুয়ারি) বিকালের দিকে মাটিরাঙ্গা সদর ইউনিয়নের আওতাধীন বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস, মুজিব কোর্ট, অসহায় ও হত-দরিদ্রদের মাঝে কম্বল ও সোলার প্যানেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমানুষের কল্যাণে কাজ করছেন। বিএনপির শাসনামলের সমালোচনা করে তিনি বলেন, বর্তমান সরকারের সময় তৃনমুলের জনগণ সরকারি সুযোগ সুবিধার আওতায় এসেছে।

মুজিব বর্ষকে সামনে রেখে সরকারের নানামুখী উদ্যোগের কথা উল্লেখ করে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি এসব তৃণমুল জনগনের কাছে পৌছে দিতে রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, বর্তমান সরকার শুধুমাত্র ডিজিটাল বাংলাদেশই নির্মান করেনি। গৃহহীন মানুষকে পাকা ঘর করে দিয়েছে। বিদ্যুত বিহীণ জনপদে সোলার প্যানেল স্থাপন করে আলোকিত করেছে।

মাটিরাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম. হুমায়ুন মোরশেদ খান, সাধারন সম্পাদক সুবাস চাকমা প্রমুখ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে মাটিরাঙ্গা মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের আওতাধীন বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস ও হত-দরিদ্রদের মাঝে কম্বল ও সোলার প্যানেল বিতরণ ছাড়াও মুজিব বর্ষকে সামনে রেখে দশটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একশ শিক্ষার্থীর মাঝে মুজিব কোট বিতরণ করেন ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এর আগে ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদে গিয়ে পৌঁছলে তাকে ফুল দিয়ে বরণ করে নেন মাটিরাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা।

অনুষ্ঠানে ধলিয়া মৌজার মৌজা প্রধান চাইল্যাপ্রু চৌধুরী, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম, মাটিরাঙ্গা সদর ইউপি সদস্য মলেন বিকাশ ত্রিপুরা, হৃদয় মেম্বারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহিন আকতার, গকুলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদ পারভেজ, ইছাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফয়েজ আহমেদ ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন