বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড অর্জন

প্রিয়দর্শী বড়ুয়াকে শুভেচ্ছা জানালেন আলীকদম প্রেসক্লাব

fec-image

বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১-এ গুণী সাংবাদিক সম্মাননা অর্জন করায় লামা প্রেসক্লাব সভাপতি প্রিয়দর্শী বড়ুয়াকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন আলীকদম প্রেসক্লাব নেতৃবৃন্দ।

বুধবার (৮ জুন) সন্ধ্যায় আলীকদম প্রেসক্লাব সভাপতি মমতাজ উদ্দিন আহমদ এর নেতৃত্বে সাংবাদিকরা তার হাতে ফুলের তোড়া তুলে দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

জানা গেছে, সাংবাদিকতা পেশায় দীর্ঘ প্রায় ৪০ বছরের অভিজ্ঞতা সম্পন্ন গুণী সাংবাদিক লামা প্রেসক্লাব সভাপতি প্রিয়দর্শী বড়ুয়া। সম্প্রতি তাঁকে গুণী সাংবাদিক হিসেবে বসন্ধুরা গ্রুপ কর্তৃক ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড-২০২১’-এ গুণী সাংবাদিক সম্মাননা প্রদান করা হয়।

বুধবার (৮ জুন) আলীকদম প্রেসক্লাবের পক্ষে তার এ অর্জনকে সম্মান জানাতে লামা প্রেসক্লাবে উপস্থিত হন প্রেসক্লাব সভাপতি মমতাজ উদ্দিন আহমদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এসএম জিয়াউদ্দিন জুয়েল, ভোরের কাগজের আলীকদম প্রতিনিধি শুভরঞ্জন বড়ুয়া ও দৈনিক আজকের পত্রিকার আলীকদম প্রতিনিধি মো. শাহ আলম প্রমুখ।

এ ব্যাপারে আলীকদম প্রেসক্লাব সভাপতি বলেন, প্রিয়দর্শী বড়ুয়া এ অর্জন বান্দরবান জেলার সাংবাদিকদের জন্য একটি প্রাপ্তি ও সম্মান। তিনি এতদাঞ্চলে সাংবাদিকদের মধ্যে একজন পথিকৃত। এ চারণ সাংবাদিক একজন বীর মুক্তিযোদ্ধাও। তার এ অর্জনে আলীকদম প্রেসক্লাবের সদস্যরা আনন্দিত।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদম
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন