কাপ্তাইয়ে সাবেক ইউপি সদস্যের হত্যাকারীদের শাস্তির দাবিতে প্রতিবাদ সমাবেশ

fec-image

রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও ৪ নম্বর কাপ্তাই ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য সজিবুর রহমান সজিব হত্যাকারীদের বিচারের দাবিতে প্রতিবাদ সমাবেশ হয়েছে।

বুধবার (৮ জুন) বিকাল ৪টায় কাপ্তাই ইউনিয়ন আ’লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে নতুনবাজার বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কাপ্তাই ইউনিয়ন আ’লীগ সম্পাদক আকতার আলমের সঞ্চলনায় সভাপতিত্ব করেন কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কাজী শামসুল ইসলাম আজমীর। প্রধান অতিথির বক্তব্য রাখেন রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী।

বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, ইউপি সদস্য সজিব হত্যাকারীরা জামিনে এসে প্রকাশ্যে ঘোরাফেরা করছে এবং তার পরিবারকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। একজন হত্যাকারী বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইউপি সদস্য নির্বাচিত হয়।

প্রতিবাদ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ৪ নম্বর কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি প্রকৌশলী আবদুল লতিফ, সহ সভাপতি কাজী মাকসুদুর রহমান বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাগর চক্রবর্তী, সদস্য এরশাদুল কবির ও বদরুল আলম জিপু, নিহত ইউপি সদস্য সজিবুর রহমান এর বড় মেয়ে নুসরাত জাহান নিশাত, কাপ্তাই ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি সালেহ আহমেদ প্রমুখ।

এসময় বৃহস্পতিবার (৯ জুন) হতে সপ্তাহব্যাপী আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠন সজিব হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করার কর্মসূচি ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাপ্তাই, সমাবেশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন