প্রেমিকের সাথে অভিমান করে প্রেমিকার আত্মহত্যার চেষ্টা

D-M-C-news.
নিজস্ব প্রতিনিধি :
পেকুয়ায় প্রেমিকের সাথে অভিমান করে প্রেমিকা বিষপানে আত্মহত্যা’র চেষ্টা করেছে বলে খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে পেকুয়া সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের টেকপাড়া এলাকায়।

জানা যায়, একই এলাকার আকতার হোসেনের মেয়ে সারমিন আকতার(১৮) এর সাথে প্রতিবেশী নুরুল হক প্রকাশ মনু’র পুত্র মফিজের মধ্যে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক। সপ্তাহখানিক পূর্বে মফিজ তার প্রেমিকা সারমিন(১৮)কে নিয়ে গোপনে ভূয়া কাবিননামা সম্পাদন করে অনৈতিক কার্যকলাপে লিপ্ত হয়। প্রেমিকা সারমিন ভূয়া কাবিননামার খবর পাওয়ায় গত শুক্রবার উভয়ের মধ্যে বিষয়টি নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ওই দিন রাতে সারমিন প্রেমিক মফিজের বাড়িতে গিয়ে বিবাহের দাবি জানালে মফিজ তা এড়িয়ে চলে। এতে ক্ষুদ্ধ হয়ে সারমিন ঘটনার দিন রাত ১১টার সময় প্রেমিক মফিজের বাড়িতে বিষপান করেন।

ঘটনাটিকে ভিন্নখাতে প্রবাহিত করতে মফিজের পরিবারের সদস্যরা বিমূর্ষ অবস্থায় সারমিনকে বাড়িতে থেকে বের করে পাশর্বর্তী মৌলভী জাহাঙ্গীর আলমের বাড়ীর উঠানে ফেলে রাখে।

পরে খবর পেয়ে সারমিনের পরিবারের লোকজন ও স্থানীয়রা সারমিনকে উদ্ধার করে পেকুয়ায় একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করেন। কর্তব্যরত ডাক্তার আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য শনিবার বিকাল ৫টার দিকে সারমিনকে চমেক হাসপাতালে প্রেরণ করেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত সারমিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে অভিযোগ তুলেছেন সারমিনের পরিবার।

এদিকে ঘটনার পর থেকে মফিজ আত্মগোপনে রয়েছে। মফিজের ব্যবহৃত মুঠো ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। বিষয়টি নিয়ে এখনো পর্যন্ত সারমিনের পরিবারের পক্ষে কোন ধরনের অভিযোগ করা হয়নি বলে থানা সূত্রে জানা গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন