বাইশারীতে যথাযোগ্য রাষ্ট্রীয় মর্যাদায় জাতির জনকের ৪০তম শাহাদাত বার্ষিকী পালন

Untitled-1 copy (2)

আব্দুল হামিদ:
বান্দরবানের বাইশারীতে যথাযোগ্য রাষ্ট্রীয় মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ সংগঠন এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বাইশারী বাজারস্থ দলীয় কার্যালয়ে সকাল ৮টার সময় জাতীয় ,দলীয় এবং শোক পতাকা উত্তোলন করা হয়েছে।

এছাড়া ফজরের নামাজের পর স্থানীয় মসজিদে খতমে কোরআন ও দলীয় কার্যালয়ে দোয়া মাহফিরের আয়োজন করা হয়।

সকাল ৯টার সময় দলীয় কার্যালয় থেকে এক বিশাল র‌্যালী বের করে বাইশারী বাজার হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পোস্ট অফিস চত্বরে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো:আলম, সিনিয়র সহ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, সাধারণ সম্পাদক উচাহ্লা চাক, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুর রহিম, আওয়ামীলীগ নেতা, মংওয়ে চৌধুরী, সাবেক চেয়ারম্যান জালাল আহমদ, বাইশারী উচ্চ বিদ্যালয় সভাপতি মো:শাহাব উদ্দীন, যুবলীগ সাধারণ সম্পাদক আবু জাফর, যুবলীগ নেতা আবুল কালাম, ছাত্রলীগ সভাপতি মো:শাহীন, শ্রমিকলীগ সভাপতি বেলাল উদ্দীন, ওলামলীগ সভাপতি মৌলানা আব্দুল করিমসহ অসংখ্য নেতা কর্মী ও সমর্থকরা ।

আলোচনা সভা শেষে গরীব, মিসকিনদের খাবার বিতরণ করা হয়।

অপরদিকে জাতীয় শোক দিবস উপলক্ষে বাইশারী উচ্চ বিদ্যালয় ,বাইশারী শাহ নুরুদ্দীন (রা)দাখিল মাদরাসা, বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয়, বাইশারী মডেল কেজি স্কুল, রহমানিয়া এতিমখানা পৃথক পৃথক র‌্যালী বের করেন। এতে প্রতিষ্ঠানের সভাপতি ও প্রধান শিক্ষকেরা নেতৃত্ব দেন।

এছাড়া রহমানিয়া এতিম খানা ও শাহ নুরুদ্দীন(রা)দাখিল মাদরাসায় জাতির জনক বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনায় খতমে কোরআন, মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন