বাইশারীর রাবার বাগান থেকে এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

লাশ উদ্ধার

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী থেকে মুর্শেদা আক্তার নামে এক ৭ম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বাইশারী তদন্ত কেন্দ্র পুলিশ। রবিবার রাত ৮টায় বাইশারী ইউনিয়নের ২নং ওয়ার্ডের ক্যাংগারবিল এলাকায় একটি রাবার বাগান থেকে পুলিশ ওই ছাত্রীর লাশ উদ্ধার করে। নিহত মুর্শেদা আক্তার পার্শ্ববর্তী ঈদগড় ইউনিয়নের হাসনাকাটা গ্রামের আলী হোসেন ফকিরের মেয়ে।

নিহতের পরিবার ও স্থানীয়দের সূত্রে জানা যায়, নিহত ওই ছাত্রীর পিতা আলী হোসেন ফকির পার্শ্ববর্তী বাইশারী ইউনিয়নের ক্যাংগারবিল এলাকায় অহিদুল আলম কোম্পানীর রাবার বাগানে শ্রমিক হিসেবে কাজ করতেন। সে সুবাদে তার মেয়ে মুর্শেদা আক্তার ও বাগানের ম্যানেজার ফারুক হোসেনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

বাড়ি থেকে কয়েক কি. মি. পথ পাড়ি দিয়ে মুর্শেদা নিয়মিত ওই বাগানে আসা-যাওয়া করত। রবিবার বিকালে পাহাড়ে ফুলের ঝাড়ু সংগ্রহ করতে যাওয়া ৭-৮জন নারী বাগানের ভিতর ওড়না পেছানো গাছে ঝুলন্ত অবস্থায় একটি মেয়ের লাশ দেখতে পেয়ে স্থানীয়দের খবর দেয়। পরে রাতে বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আনিসুর রহমান ও এএসআই সোলাইমান ভুইয়ার নেতৃত্বে পুলিশ মুর্শেদার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

নিহত মুর্শেদা ঈদগড় উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণিতে অধ্যয়নরত ছিল। এদিকে নিহতের প্রেমিক ফারুক হোসেনকে রাবার বাগান মালিক অহিদুল আলম কোম্পানী আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন