বাঘাইছড়িতে আইসোলেশনের রোগী চট্টগ্রামে, ২টি ক্লিনিক বন্ধ ঘোষণা

fec-image

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় করোনা সন্দেহে আইসোলেশনে রাখা এক রোগীর অবস্থার অবনতি হওয়ায় চট্রগ্রাম করোনা ইউনিটে প্রেরন করা হয়েছে। বৃহস্পতিবার (১৬এপ্রিল) রাতে চট্টগ্রামে প্রেরণ করা হয় বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আহসান হাবিব জিতু বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, জ্বর-কাশি নিয় ১৫ এপ্রিল সকালে ১৮ বছর বয়সি এক মুদি দোকানি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে তার শরীরে করোনার উপস্বর্গ থাকায় তার নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখা হয়।

১৬ এপ্রিল বৃহস্পতিবার সন্ধার দিকে তার অবস্থার অবনতি হলে রাতে উন্নত চিকিৎসা দিতে এ্যাম্বুলেন্সে করে চট্রগ্রাম করোনা ইউনিটে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডাঃ ইফতেখার আহম্মেদ বলেন, রোগীর শরীরে করোনার উপস্বর্গের ব্যাপক উপস্থিত লক্ষ্য করা গেছ। আমরা তার নমুনা সংগ্রহ করে চট্রগ্রামে প্রেরন করেছি রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে।

এদিকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রোগীর বাড়ি ও আশপাশের কয়েকটি বাড়ির সব পরিবারকে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ প্রদান করা হয়।

এছাড়া দুইটি প্রাইভেট ক্লিনিক হেলথ কেয়ার ডাইগোনোস্টিক সেন্টার ও কেয়ার ডাইগোনোস্টিক সেন্টারকে রোগীর রিপোর্ট আশার আগ পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ইউএনও আহসান হাবিব জিতু।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন