বাঘাইছড়িতে ইউপিডিএফ’র অফিস ভেঙে দেয়ার প্রতিবাদে বিক্ষোভ

Baghaichari photo

প্রেস বিজ্ঞপ্তি:

বাঘাইছড়ির রূপাকারীতে নির্মাণাধীন ইউপিডিএফের একটি অফিস ভেঙে দেয়ার প্রতিবাদে বিক্ষোভ সমাবশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৫ মার্চ) সকাল ১০টায় রূপকারী মাঠে গণতান্ত্রিক যুব ফোরাম ও পাহাড়ি ছাত্র পরিষদ বাঘাইছড়ি থানা শাখার উদ্দ্যোগে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা অভিযোগ করে বলেন, “গতকাল বিকেলে করেঙাতলী ক্যাম্প কমান্ডারের নেতৃত্বে একটি দল রূপকারী মাঠের পাশে নির্মাণাধীন ইউপিডিএফ এর অফিস ধ্বংস করে দেয়। সেনারা অফিসের ইটের দেয়াল ভেঙে দেয়, পানি ঢেলে সিমেন্ট নষ্ট করে দেয় এবং অন্যান্য নির্মাণ সামগ্রী যেমন গাছ ও বাঁশ পুড়ে নষ্ট করে দেয়।”

নেতৃবৃন্দ অবিলম্বে সেনাবাহিনীর এ ধরনের ‘ফ্যাসিবাদী কার্যকলাপ’ বন্ধ করার দাবি জানিয়ে বলেন, “ইউপিডিএফ একটি গণতান্ত্রিক দল। খাগড়াছড়ি, রাঙামাটি ও বান্দরবানসহ বিভিন্ন জায়গায় তার প্রকাশ্য অফিস রয়েছে।”

গণতান্ত্রিক যুব ফোরাম বাঘাইছড়ি থানা শাখার সভাপতি অঙ্গদ চাকমার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনটির কেন্দ্রীয় অর্থ সম্পাদক চিক্কোধন চাকমা, পিসিপি বাঘাইছড়ি থানা শাখার সভাপতি সোহেল চাকমা ও সাধারণ সম্পাদক আসেন্টু চাকমা। সমাবেশ পরিচালনা করেন ডিওয়াইএফ বাঘাইছড়ি থানা শাখার সাধারণ সম্পাদক জ্যোতির্ময় চাকমা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন