বাঘাইছড়িতে ফায়ার সার্ভিস স্টেশন নির্মাণ ও বাজার নিরাপত্তার দাবীতে মানববন্ধন

k

বাঘাইছড়ি প্রতিনিধি:
বাঘাইছড়ি উপজেলায় ফায়ার সার্ভিস স্টেশন দ্রুত নির্মাণ ও বাজার নিরাপত্তা জোরদারের দাবীতে রোববার সকাল ১১টার সময় এক র‌্যালি ও পথসভার আয়োজন করা হয়। সভায় বাঘাইছড়ি উপজেলার চৌমূহনী মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মোঃ নিজাম উদ্দিনের (বাবু) সভাপতিত্বে উপস্থিত ব্যাবসায়ী নেতারা বক্তব্য দেন।

এসময় বক্তারা বলেন, বাঘাইছড়ি উপজেলায় ফায়ার সার্ভিস স্টেশন না থাকায় এবছর অগ্নিকাণ্ডে উপজেলা সদর মসজিদ মার্কেট, বটতলী বাজার, উগলছড়ি বাজার ও চৌমূহনী মার্কেটে এপর্যন্ত ৮০ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

তাই কোন স্থানে শান্তি প্রতিষ্ঠায় করতে চাইলে প্রণীত শান্তি প্রক্রিয়া সমূহে সকল জনগোষ্ঠীর নাগরিকের সক্রিয় অংশগ্রহন আবশ্যক। তারা বলেন সর্ব ক্ষেত্রে সুষম উন্নয়নে সহায়ক শাসন নীতি থাকা দরকার। একারণে বাঘাইছড়ির জনগন ও ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তার স্বার্থে বাঘাইছড়ি উপজেলায় দ্রুত ফায়ার স্টেশন নির্মাণ ও বাজার নিরাপত্তাসহ সকল ক্ষেতে প্রশাসনের সহযোগিতা কামনা করেন বাজার কমিটির নেতারা।

বক্তব্য শেষে বাঘাইছড়ি বাঘাইছড়ি চৌমূহনী মার্কেট কমিটির সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন সাক্ষরিত স্মারকলিপি উপজেলা নিবার্হী কর্মকর্তার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন