বাঘাইছড়িতে বিদেশী পিস্তলসহ আটক ১

fec-image

বাঘাইছড়ি উপজেলার আমতলী ইউনিয়নের বিদেশী অত্যাধুনিক রিভলবার গুলিসহ এক ব্যক্তিকে আটক করেছে আমতলী ফাঁড়ির পুলিশ। আটককৃত ব্যাক্তি মো বেলাল হোসেন (৩৪) পিতা আবুল হাশেম সরদার পাড়া ২ নং ওয়ার্ড আমতলী ইউপি।

রবিবার (২৫ অক্টোবর)  দিবাগত রাত সাড়ে এগারোটার সময় আমতলী বাজার থেকে বেলালকে অবৈধ অস্ত্রসহ আটক করা হয়েছে। আটককৃত সন্ত্রাসী বেলাল আমতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাসেল চৌধুরীর ফুফাতো ভাই। এবং সে কালেক্টর বেলাল হিসেবেই পরিচিত স্থানীয়দের কাছে।

আমতলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আনিসুর রহমান জানিয়েছেন, বেলাল নামের এক ব্যক্তি আমতলী বাজারে প্রায় সময় কোমরে পিস্তল নিয়ে ঘোরাঘুরি করে। এটা নিয়ে স্থানীয় এলাকাবাসী ও ব্যবসায়িরা বেশ আতঙ্ককৃত হয়। বিষয়টি আমাকে স্থানীয়রা গোপন সংবাদের মাধ্যমে জানায়। পরে আমি আমার পুলিশ সদস্যদের নিয়ে রোববার দিবাগত রাতে আমতলী বাজারে গিয়ে দেখি একটি মোটর সাইকেলে হেলান দিয়ে দাঁড়িয়ে থাকা বেলালকে ধরে তার শরীর তল্লাসী করি।

এ সময় তার কোমরের বেল্টের মাঝে আটকে রাখা একটি চাইনিজ অত্যাধুনিক গুলিভর্ত্তি রিভলবার উদ্ধার করি। সাথে সাথে বেলালকে আটক করি।

এই ব্যাপারে অবৈধ অস্ত্র রাখার দায়ে তার বিরুদ্ধে বাঘাইছড়ি থানায় মামলার প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানিয়েছেন তিনি। তবে যোগাযোগ ব্যাবস্থা দুর্গম হওয়ায় রাতে আমতলী ফাঁড়িতে রেখে সকালে তাকে থানায় হাজির করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, পিস্তল, বাঘাইছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন