বাঘাইছড়ি উপজেলা যুবদল ও পৌর যুবদলের তথ্য ফরম সংগ্রহ উদ্বোধন

fec-image

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের তথ্য ফরম সংগ্রহের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় বাঘাইছড়ি উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে বাঘাইছড়ি উপজেলা যুবদলের সভাপতি আব্দুস সবুরের সভাপতিত্বে বাঘাইছড়ি উপজেলা ও পৌর যুবদলের তথ্য ফরম সংগ্রহ কর্মসূচি উদ্বোধন অনুষ্ঠিত হয়।

বাঘাইছড়ি উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল মাবুদ ও পৌর যুবদলের সাধারণ সম্পাদক নিজাম উদ্দীনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ির পৌর বিএনপির সভাপতি নিজাম উদ্দিন বাবু।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সভাপতি  ওমর আলী। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদুল আলম, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বদিউল আলম, বাঘাইছড়ি পৌর বিএনপির সাধারণ সম্পাদক রহমত উল্লাহ খাজাসহ উপজেলা ও পৌর যুবদল, উপজেলা বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

তথ্য ফরম সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত বক্তারা তাদের সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, তারেক রহমানের নির্দেশনায় দেশব্যাপী যুবদলকে সুসংগঠিত করার লক্ষ্যে তথ্য ফরম সংগ্রহ অভিযান চলছে । বাঘাইছড়ি উপজেলা পৌর ও ইউনিয়ন পর্যায়ের যুবদলের নেতৃবৃন্দকে ফরম সংগ্রহ এবং তা যথাযথভাবে পূরণপূর্বক দলীয় নেতা/ কর্মীদের পরিচিতি স্পষ্ট করার অনুরোধ জানান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দল আজ এক ক্লান্তকাল অতিক্রম করছে। ক্ষমতাসীন দলের অত্যাচার, নির্যাতন,হামলা – মামলার কারণে বিএনপির নেতা/ কর্মীসহ সাধারণ মানুষ আজ চরম নিরাপত্তাহীনতায় রয়েছে। এমনকি প্রশাসনের কর্তাব্যক্তিরাও আজ শাসকগোষ্ঠী কাছে নির্যাতনের শিকার হচ্ছে।

এ অবস্থা থেকে উত্তরণের জন্য দেশব্যাপী জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ হওয়া প্রয়োজন। পাশাপাশি দলীয় সাংগঠনিক এবং কেন্দ্রীয় ঘোষিত সকল কর্মসূচি পালনের জন্য স্থানীয় যুবদল ও সহযোগি সংগঠনের নেতা/কর্মীদের সচেষ্ট থাকার আহবান জানানো হয়।

পরিশেষে বাঘাইছড়ি উপজেলা ও পৌর যুবদলের সকল ইউনিটে ফরম পৌঁছানো এবং তা পূরণ পূর্বক জমা প্রদানের অনুরোধের মধ্য দিয়ে কর্মসূচি শান্তিপূর্ণভাবে শেষ হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বিএনপি, যুবদল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন