বান্দরবানে কক্সবাজারের দুর্ধর্ষ ডাকাত সর্দার শাহিনুরসহ গ্রেফতার ২

fec-image

বান্দরবানে র‍্যাবের অভিযানে কক্সবাজারের রামু, গর্জানিয়া ও বাইশারী নাইক্ষ্যংছড়ি এলাকার আতঙ্ক, ডাকাত দলের লিডার, দুর্ধর্ষ ডাকাত শাহিনুরসহ তার অপর এক সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।

র‍্যাব জানায়, বুধবার (১৮ জানুয়ারি) দুর্ধষ ডাকাত শাহিনুরসহ তার অপর এক সহযোগী বান্দরবান থেকে কক্সবাজারের উদ্দেশ্যে যাচ্ছিল এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-১৫ (সিপিসি-৩) বান্দরবানের ক্যাম্প কমান্ডার মেজর পারভেজ আরেফিনের নেতৃত্বে র‍্যাবের একটি দল রাত সাড়ে ৯টায় বান্দরবান সদর থানাধীন মেঘলা মেইন রোডে জেলা পরিষদের সামনে রাস্তায় চেক পোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করে।

এক পর্যায়ে গাড়ি তল্লাশি করে কক্সবাজারের রামু, গর্জানিয়া ও বাইশারি নাইক্ষ্যংছড়ি এলাকার মূর্তিমাণ আতঙ্ক ডাকাত দলের লিডার বহু মামলার পলাতক আসামি দুর্ধর্ষ ডাকাত শাহিনুর (২৯) ও তার অপর এক সহযোগী তারেক জিয়া (২০)-কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ডাকাত শাহিনুরসহ তার অপর এক সহযোগীকে র‍্যাব-১৫ কার্যালয় কক্সবাজারে নিয়ে যাওয়া হবে বলে জানায় র‍্যাব।

জানা যায়, ডাকাত সর্দার শাহিনুর রহমানের নেতৃত্বে একটি ডাকাত দল দীর্ঘ দিন ধরে কক্সবাজারের রামু, গর্জানিয়া ও বাইশারী- নাইক্ষ্যংছড়ি সড়কে গাড়ি এবং ঘর ডাকাতিসহ নানান সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছে। ডাকাত সর্দার শাহিনুর রহমান ডাকাতি ও মার্ডারসহ বহু মামলার পলাতক আসামি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, ডাকাত, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন