বান্দরবানে চাকুরিকালীন মৃত্যু ও অসহায় পরিবারে ২৮ লাখ টাকার চেক বিতরণ

fec-image

বান্দরবানে প্রশাসনে চাকরিরত অবস্থায় মৃত্যুবরণকারী ও স্থায়ীভাবে অক্ষম সরকারি কর্মকর্তা ও কর্মচারী সদস্যসহ প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠান ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে।

শনিবার (২৪ জুন) সকালে জেলা প্রশাসক কার্যালয়ের কনফারেন্স রুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আর্থিক সহায়তা তুলে দেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

এসময় চাকরিত অবস্থায় ১০ জন মৃত্যুবরণকারী সরকারি কর্মকর্তা ও কর্মচারীর মাঝে ৮০ হাজার টাকা করে মোট ৮ লাখ টাকা এবং স্থায়ীভাবে অক্ষম ৫ জন সরকারি কর্মকর্তা ও কর্মচারী সদস্যদের মাঝে ২০ লাখ টাকা প্রদান করা হয়।

এছাড়াও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত প্রতিষ্ঠান ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহনির্মাণ মঞ্জুরি বাবদ চেক বিতরণ করেন।

বিতরণী অনুষ্ঠানে জেলা প্রশাসক ইয়াছমিন পারভিন তিবরীজির সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. ফজলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহ আলম, পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডা. অংচালু মারমা, নির্বাহী ম্যাজিস্ট্রেট, মো. সাজ্জাদ জাহিদ রাতুল, প্রবীর বিশ্বাস, শেখ আব্দুল্লাহ আল মামুন, রাজিব কুমার বিশ্বাস, বান্দরবান প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুসহ বিভিন্ন সরকারি দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চেক, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন