আলীকদমে নগদ টাকার চেক ও ফ্যামিলি কিট বক্স বিতরণ

fec-image

বান্দরবানের আলীকদমে বন্যায় ও ভূমিধসে ক্ষতিগ্রস্ত পরিবারকে মানবিক সহায়তা হিসেবে নগত টাকার চেক ও ফ্যামিলি কিট বক্স বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১১ টায় আলীকদম উপজেলা পরিষদের হল রুমে উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে ইউনিসেফের সহায়তা হিসেবে অসহায় পরিবারে মাঝে ফ্যামিলি কিটস প্রদান করা হয় ।

উপজেলা নির্বাহী অফিসার জাবের মো. সোয়াইব এর সভাপতিত্বে এবং উপজেলা সমাজ সেবা কর্মকর্তা তানভীর হাসানের সঞ্চালনায় প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পরিষদের সদস্য তিংতিংম্যা মার্মা।

এই সময় বিতরণকালে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা পরিষদের সদস্য দুংড়ি মং মার্মা,বান্দরবান জেলা সমাজসেবা কার্যালয়ের উপ পরিচালক মিল্টন মুহুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দীন এমএ, ইউনিসেফ সোসাল ওয়ার্ক কনসালটেন্ট রিদুয়ান খান, আলীকদম সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দীনসহ প্রমুখ।

প্রতিটি ফ্যামিলি কিটস বক্সে ২ টি বড় কম্বল, ২ টি শিশুদের কম্বল, ৪টি সাবান, ৪টি মশারী, ১ টি টর্স লাইট, ১টি ওয়াটার প্রুপ ব্যাগ,একটি টর্স লাইট রয়েছে।

উপজেলা সমাজ সেবা কর্মকর্তা তানভীর হাসান জানান, উপজেলা সমাজসেবা কার্যালয়ে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী শিক্ষার্থী ছাড়াও সমাজসেবা কার্যালয়ে নারী সদস্যদের ইউনিসেফের সহায়তায় ফ্যামিলি কিটস বক্স বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথি তিংতিংম্যা মার্মা বলেন, সমাজ সেবা দপ্তরের মাধ্যমে সারা বাংলাদেশে আজ প্রতিটি জেলা, উপজেলায়,ইউনিয়নে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বয়স্ক ভাতা, প্রতিবন্ধীদের জন্য ভাতা, বিধবা ভাতা, ভিজিডি, ভিজিএফ কার্ডের মাধ্যমে চাউল বিতরণ করা হচ্ছে।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির নির্দেশনায় আপনাদের কথা চিন্তা করে উপজেলা পর্যায়ে ফ্যামিলি কিট বিতরণ করা জন্য বলেন মন্ত্রী।

তিনি আরও বলেন, বান্দরবানের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৭ম বারের মত মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি কে আলীকদম উপজেলাবাসীর উন্নয়নের জন্য নির্বাচিত করতে হবে। আধুনিক বান্দরবান গড়ে তুলতে মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ছাড়া কোন বিকল্প নেই বলে জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদম, কিট, চেক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন