বান্দরবানে দুস্থ অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

fec-image

বান্দরবানে দুস্থ অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রবিবার (১২ ডিসেম্বর) বিকালে রোটারী ক্লাব অব বান্দরবানের আয়োজনে মুক্তমঞ্চ প্রাঙ্গণে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। রোটারী ক্লাব অব বান্দরবানের সভাপতি মো. মহিউদ্দিন এর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভেজ তিবরীজি , অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল , রোটারি ক্লাবের জেলা গভর্নর আবু ফয়েজ খান, পার্বত্য আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাস, জেলা পরিষদের সদস্য মোহাম্মদ হক বাহাদুর , রেডক্রিসেন্ট সাধারণ সম্পাদক অমল কান্তি দাশসহ গন্যমান্য ব্যক্তিবর্গ , প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ অনেকে।

অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী বলেন, প্রতি বছর দেশের বিভিন্ন জায়গায় অনেক গরিব দুঃখী অসহায় মানুষকে শীতে অনেক কষ্ট পেতে হয় , কিন্তু পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর যতদিন থাকবে ততদিন শীতে বান্দরবানে কেউ কষ্ট পাবে না। তিনি রোটারী ক্লাবের সকল সদস্যদের অসংখ্য ধন্যবাদ জানান মানবতার সেবায় এগিয়ে আসার জন্য। পরে ১০০০ জন অসহায় দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন