বান্দরবানে শুরু হচ্ছে ফুটবল খেলোয়াড় সমিতি গোল্ডকাপ টুর্নামেন্ট

fec-image

রাত পোহালে শুরু হতে যাচ্ছে বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতি গোল্ডকাপ টুর্নামেন্ট। এই উপলক্ষে প্রেস ব্রিফিং করেছে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট পরিচালনা কমিটি।

বৃহস্পতিবার (২৫ মে) সন্ধ্যায় ছয়টার দিকে রাজারমাঠ সংলগ্ন চড়ুই ভাতি রেষ্টুরেন্টের ফুটবল খেলোয়াড় সমিতি উদ্যেগে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

উপস্থিত ছিলেন, বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতি আহ্বায়ক মো. রফিকুল ইসলাম, সহ অর্থ সম্পাদক ক্যচিং অং মারমা, তথ্য ও প্রচার উপ-কমিটির আহবায়ক লুৎফুর রহমান (উজ্জ্বল), সদস্য উজ্জ্বল তংচগ্যা সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায়বৃন্দ।

আগামীকাল শুক্রবার (২৬ মে) ঐতিহ্যবাহী রাজার মাঠে খেলোয়াড় সমিতি গোল্ডকাপ টুর্নামেন্ট উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে টুর্নামেন্ট শুভ উদ্বোধন করবেন, জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা। বিশেষ অতিথি হিসেবে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি ও পুলিশ সুপার মো. তারিকুল ইসলামসহ অনান্য কর্মকর্তা থাকার কথা রয়েছে।

এ সময় আয়োজকরা জানান, ফূটবল টুর্নামেন্টের নক আউট পদ্ধতিতে স্থানীয় ৬টি টিমসহ সর্বমোট ৮টি টিম অংশগ্রহন নিচ্ছেন। উদ্বোধনী খেলায় লোহাগাড়া যুব ফুটবল একাদশ মুখোমুখি হতে যাচ্ছে চকরিয়া ফুটবল একাদশ। খেলায় সর্বোচ্চ সময় ধরা হয়েছে ৯০মিনিট (জাতীয়ভাবে)।

তাছাড়া এই খেলায় পুরষ্কার হিসেবে চ্যাম্পিয়ন দলের ৫০ হাজার টাকা, রানার্স আপ ৩০ হাজার টাকাসহ ম্যান অফ ম্যাচ ও আরো রয়েছে র‍্যাফেল ড্র ও আকর্ষণীয় পুরষ্কার। খেলায় চারিদিকে আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে।

বান্দরবান ফুটবল খেলোয়াড় সমিতি আহ্বায়ক মো. রফিকুল আলম বলেন, দীর্ঘ মহামারি করোনাভাইরাস কারণে খেলাধুলাসহ বিভিন্ন সেক্টর বিপযর্স্ত ছিল। এর কারণে সবুজ মাঠ থেকে খেলাধুলা হারিয়ে গিয়েছিল। তাই দীর্ঘ পাঁচ বছর পর আবারো নতুনভাবে খেলাধুলা উজ্জীবিত হতে যাচ্ছে। এবারের ফুটবল টুর্নামেন্ট জমকালো আয়োজনে শুরু হবে। টুর্নামেন্ট সফল করতে ইতিমধ্যে মাঠের লে-আউটসহ মাঠ প্রস্তুত রয়েছে।

আগামীতে আরো বড় ধরনের আয়োজন করার পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে বলে তিনি জানান। তাছাড়া মিডিয়া পাটনারও থাকবেন। তাই টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন করার জন্য সবার সহযোগিতাও কামনা করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খেলোয়াড়, গোল্ডকাপ টুর্নামেন্ট, ফুটবল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন