বান্দরবানে সেনাবাহিনী উদ্যোগে মানবিক সহায়তা বিতরণ

fec-image

বান্দরবানের থানচিতে অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সেলাই মেশিনসহ শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেছে সেনা রিজিয়ন।

মঙ্গলবার (২ এপ্রিল) সকালে থানচি বাকলাইপাড়া সেনা ক্যাম্পে প্রধান অতিথি থেকে এসব সামগ্রী তুলে দেন সেনা রিজিয়নে কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মেহেদী হাসান এএফডব্লিউসি, পিএসসি।

এসময় বাকলাইপাড়া বম সম্প্রদায়ের মাঝে ২টি সেলাই মেশিনসহ ৬টি গ্রামে ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সম্প্রদায়ের মাঝে খাদ্য ও কোমল শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

রিজিয়ন কমান্ডার বলেন, সেনাবাহিনী প্রতিরক্ষার পাশাপাশি সব সময়ই হত দরিদ্র, অসহায় ও সমস্যা পীড়িত মানুষের পাশে এসে দাঁড়িয়ে তাদের সমস্যা দূর করতে নিরলস ভাবে চেষ্টা চালিয়ে আসছে। সেনাবাহিনী লক্ষ্য পার্বত্য চট্টগ্রামের জনগণের মাঝে সম্প্রীতি ও শান্তি সুনিশ্চিত করা। তাই জাতি-ধর্ম, পাহাড়ি-বাঙালী নির্বিশেষে সকল অসহায় মানুষের মাঝে এ ধরনের সহায়তা আগামীতেও অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে ১৬ ইস্টবেঙ্গল রেজিমেন্টের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সরদার জুলকার নাইন পিএসসি ও বাকলাই পাড়া সেনা ক্যাম্পের ক্যাম্প কমান্ডারসহ পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন