বান্দরবা‌নে পি‌সিএন‌পি’র নব কেন্দ্রীয় সভাপ‌তি কাজী মজিবর রহমান‌কে গণসংবর্ধনা

fec-image

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ (‌পি‌সিএন‌পি) এর নব নির্বাচিত কেন্দ্রীয় সভাপ‌তি কাজী মো. মজিবর রহমানকে গণসংবর্ধনা দি‌য়ে‌ছে বান্দরবানবাসী।

র‌বিবার (১নভেম্বর) বিকা‌লে বান্দরবানে আগমনে হাজার মানুষের ভালবাসা আর ফুলেল শুভেচ্ছা সংবর্ধিত হন তি‌নি।

এসময় কাজী মজিব ব‌লেন, মানুষ বহুদিন অপেক্ষার ফসল হিসেবে প্রত্যক্ষভাবে ভোট প্রদানের মাধ্যমে তাদের আশার প্রতিফলন ঘটিয়েছে। জাতির কল্যাণে পার্বত্য চট্টগ্রামের গণমানুষের অধিকার আদায়ের জন‌্য এ সংগঠনটি সর্বদা কাজ করবে। তি‌নি ব‌লেন, আমরা সবসময় পাহা‌ড়ের সু‌বিধাব‌ঞ্চিত মানু‌ষের প‌ক্ষে কথা ব‌লি। পার্বত‌্য চট্টগ্রাম নাগ‌রিক প‌রিষদ আপনা‌দের অ‌ধিকা‌রের জন‌্য সবসময় সংগ্রাম ক‌রে যা‌চ্ছে ভ‌বিষ‌্যতেও সংগ্রাম ক‌রে যা‌বে। প‌রে তি‌নি বান্দরবানের আপামর জনতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

এর আ‌গে বিকেল ৩টায় বান্দরবান শহরস্থ মেঘলা থেকে পার্বত‌্য চট্টগ্রাম নাগ‌রিক প‌রিষ‌দ (পিসিএনপি) এর বান্দরবান জেলার হাজারো মানুষ ফুলের পাঁপড়ি ছিটিয়ে বরণ করে নেন ক‌রে নেন এ নেতা‌কে। এসময় বান্দরবান জেলাসহ উপ‌জেলার দুরদুরান্ত থেকে আসা হাজারো মানুষ লাই‌নে দা‌ঁড়ি‌য়ে সংবর্ধনা জানান।

এতে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ বান্দরবান জেলা উপজেলা ও পৌরসভার নেতৃবৃন্দরা।

উ‌ল্লেখ‌্য, গত ৩০ অক্টোবর ভোটের মাধ্যমে তিনি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় সভাপ‌তি নির্বাচিত হন। আর ওইদিন দেশ মাতৃকা, মানুষের সাংবিধানিক অধিকার আদায়ে নতুন করে শপথ নেন পার্বত্য নেতা কাজী মজিব।

সাংগঠনিক কর্মদক্ষতায়ও অনন্য, গণতন্ত্র, দেশ, মানুষের অধিকারসহ-সমাজ মানসে বিরাজমান নানাবিধ বিষয়ে তিনি অত্যান্ত সজাগ দৃষ্টিভঙ্গি সম্পন্ন একজন নেতা। স্থান, কাল, পাত্রভেদে যেকোনো মানুষের মন জয় করা এ নেতা সাধারণ মানুষদেরও অত‌্যান্ত প্রিয়পাত্র। পার্বত্য তিন জেলায় তিনি নেতা মজিব গরিবের নেতা বলে ব্যাপক জন‌প্রিয়তাও রয়েছে।

তিনি ২০০০ সালে বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প‌দে নির্বাচিত হন। ২০০৯ সাল থেকে তিনি দু’বার বান্দরবান পার্বত্য জেলা পরিষদে সদস্য পদ লাভ করেন। এরই মধ্যে তিনি কয়েকবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিদেশ সফর সঙ্গীও হয়ে‌ছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন