বিএমচর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচন সম্পন্ন

fec-image

চকরিয়া উপজেলার ভেওলা মানিকচর (বিএমচর) ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে পরিষদের সদস্যদের প্রত্যক্ষ ভোটে প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত হয়েছেন ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. ইসমাইল মানিক, ১,২,৩নম্বর ওয়ার্ডের সংরক্ষিত সদস্য বুলবুল জন্নাত প্যানেল চেয়ারম্যান-২ ও প্যানেল চেয়ারম্যান-৩ নির্বাচিত হয়েছেন (বিনাপ্রতিদ্বন্ধিতা) সংরক্ষিত ৭,৮,৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ছেনুয়ারা বেগম।

বুধবার (২ মার্চ) সকালে বিএমচর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের সার্বিক পরিচালনা করেন-ইউপি চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর আলম ও ইউপি সচিব এরফানুল হক।

নির্বাচন চলাকালে এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক এম.মনছুর আলম, কোনাখালী ইউপি সচিব সাইফুল ইসলাম, শীলখালী ইউপি সচিব আবু তৈয়ব, ইউনিয়ন সমাজকর্মী হুমায়ুন মির্জাসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিএমচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলম জানান, নির্বাচনে বিএমচর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সাধারণ ওয়ার্ড ও সংরক্ষিত ওয়ার্ডের সদস্যবৃন্দ ব্যালটের মাধ্যমে নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের ভোটারেরা তাদের পচন্দনীয় প্রার্থীকে ভোটাধিকার প্রয়োগ করেন।

তিনি আরও বলেন, ৩ সদস্যের প্যানেল চেয়ারম্যান নির্বাচনে মো. ইসমাইল মানিক প্যানেল চেয়ারম্যান-১, বুলবুল জন্নাত প্যানেল চেয়ারম্যান-২ এবং ছেনুয়ারা বেগম প্যানেল চেয়ারম্যান-৩ নির্বাচিত হন। তিনি নির্বাচিতদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন