বিদগ্ধজনদের বিতর্কিত না করতে প্রতিপক্ষের প্রতি আহবান মেয়র প্রার্থী মাহাবুবের

fec-image

কক্সবাজারের গুণি, বিদগ্ধজন সম্পর্কে বিরূপ মন্তব্য করে বিতর্কিত না করতে প্রতিপক্ষের প্রতি আহবান জানিয়েছেন আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মো. মাহাবুবুর রহমান চৌধুরী। তিনি বলেন, রাজনৈতিক অঙ্গনে কক্সবাজার একটি উর্বর ভূমি। এই ভূমিতে এমন বিদগ্ধ রাজনৈতিক ব্যক্তিত্বের জন্ম হয়েছেন যারা কেবল কক্সবাজার না, সারা বাংলাদেশের জন্য অনুসরণীয় এবং অনুকরণীয়। এরূপ বিদগ্ধজনদের নিয়ে বিরূপ মন্তব্য করা সমীচীন নয়।

বুধবার (৩১ মে) রাতে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ও পেশকার পাড়া সর্বস্তরের জনসাধারণের আয়োজনে নির্বাচনী পথসভায় মেয়র প্রার্থী মো. মাহাবুবুর রহমান চৌধুরী এসব কথা বলেন।

সমাজ কমিটির উপদেষ্টা আব্দুর রহিমের সভাপতিত্বে এবং পৌর আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম বাদশার সঞ্চালনায় অনুষ্ঠিত পথসভায় পবিত্র কুরআন তেলোয়াত করেন আব্দুস সত্তার টিপু।

সভায় মাহাবুব বলেন, এডভোকেট জহিরুল ইসলাম বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনের অন্যতম একজন মহৎ ব্যক্তি। তাকে নিয়ে কুরুচিপূর্ণ কথা বলার অধিকার কারও নেই। কুরুচিপূর্ণ কথা বলতে হলে আমি প্রার্থী আমাকে নিয়ে করুন। আমি মেনে নেব। কিন্তু বয়স্ক, মরহুম এবং সিনিয়র নিয়ে খারাপ মন্তব্য করলে কোনভাবেই মেনে নেয়া হবে না।

বিরূপ মন্তব্যকে পাগলের মতো আচরণ বলে মন্তব্য করেছেন মাহাবুবুর রহমান চৌধুরী।

তিনি আরো বলেন, ক্ষমতার অপব্যবহার করে দখল-বেদখল এবং সুদের টাকার রক্ষার মিশনে প্রার্থী হয়েছেন। এখন নৌকার কাছে নিশ্চিত পরাজয় জেনে যাকে তাকে নিয়ে আবোল-তাবোল পাগলের প্রলাপ শুরু করেছেন। এটা থেকে বিরত থাকা জরুরি।

পথসভায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান।

বক্তব্য রাখেন, পেশকার পাড়া সমাজ কমিটির সভাপতি ফজল করিম, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু আহমদ, সমাজ কমিটির উপদেষ্টা আলম বহদ্দার, বজল করিম, আবু ওমর, শহর ছাত্রলীগ সাধারণ সম্পাদক মনিরুল হক প্রমুখ। সেখানে পথসভা শেষে কার্যালয় উদ্বোধন করা হয়।

এর আগে সন্ধ্যায় গোলদীঘি পাড় এলাকায় নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়।

এতে বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ও মেয়র মুজিবুর রহমান, আওয়ামী লীগ নেতা রেজাউল করিম, জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার, রাজা শাহ আলম, এডভোকেট রনজিত দাশ, নাজনীন সরওয়ার কাবেরী, ইউনুছ বাঙ্গালী, পৌর আওয়ামী লীগ সভাপতি মো. নজিবুল ইসলাম, সদর আওয়ামী লীগ সভাপতি মাহামুদুল করিম মাদু, সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ রেজাউর রহমান, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, জেলা জাসদ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর, যুবলীগ কেন্দ্রীয় কমিটি সদস্য ইশতিয়াক আহমেদ জয়, জেলা সেচ্ছাসেবক লীগ আহবায়ক রহিম উদ্দিন, চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদি, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম, জেলা তাঁতী লীগ সভাপতি আরিফুল মওলা, যুবলীগ নেতা মোহাম্মদ শহিদুল্লাহ, জাহাঙ্গীর জুনু, শোয়েব ইফতেখার, ডালিম বড়ুয়া, বেন্টু দাশ, স্বরূপম পাল পাঞ্জু, মাশেকুর রহমান বাবু, পৌর আওয়ামী লীগ সহ-সভাপতি পরিমল বড়ুয়া, জেলা মহিলা আওয়ামী লীগ সহ-সভাপতি দীপ্তি শর্মা, আওয়ামী লীগ নেতা সাইফুদ্দিন।

এর আগে সকালে ৭ নম্বর ওয়ার্ডের ইউসুলের ঘোনায় ঘরে ঘরে গণসংযোগ করেন মাহাবুবুর রহমান। একই সঙ্গে দিনব্যাপী পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে নৌকার পক্ষে প্রচারণায় অংশ নেন আওয়ামী লীগ সহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, মেয়র
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন