বিয়ের ৮মাসেই পারিবারিক কলহে ওড়না পেঁচিয়ে মাতারবাড়ির ভাড়া বাসায় গৃৃহবধুর আত্নহত্যা

fec-image

বিয়ের ৮মাস পেরিয়েছে মাত্র। এরই মধ্যে স্বামীর সঙ্গে ঝগড়া করে অভিমান করে গলায় ফাঁশ লাগিয়ে আত্মহত্যা করেছেন এক গৃহবধূ।

সোমবার (৪ জানুয়ারি) সকাল ৮ টায় মহেশখালী উপজেলার মাতারবাড়ীর সিকদার পাড়ায় ওয়ালিদ চৌধুরীর ভাড়া বাসায় ঘটনাটি ঘটেছে। নিহত সুমি আক্তার (১৯) বাড়ি পিরোজপুরের মাঠ বাড়িয়ার পাচশতকুড়া গ্রামের মোঃ আবুল কালামের মেয়ে।

সরেজমিনে গিয়ে জানা যায়, মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্পের পস্কোর কর্মরত চুয়াডাঙ্গার জেলার আলমডাঙ্গার কুমারী এলাকার আব্দু রাজ্জাকের পুত্র মোঃ ওসমান আলী বিগত ৮ মাস আগে ২য় বিয়ে করে ৬ মাস পর্যন্ত মাতারবাড়ীতে ভাড়া বাসায় থাকেন। প্রথম স্ত্রী ও পারিবারিক কলহ নিয়ে গতরাতে ঝগড়া করে সকালে প্রকল্পে চলে যায় স্বামী ওসমান। সকালে স্বামী চলে যাওয়ার পর গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে।

এদিকে সকাল ৮টায় গৃৃহবধুর ঘরটি বন্ধ থাকলে বাড়ি মালিকের ভাই ইয়ার মোঃ চৌধুরী দরজায় কিছুক্ষণ ডাকাডাকি করলে কোন সাড়াশব্দ না পেয়ে ওয়ালিদ চৌধুরী খবর দিয়ে স্থানীয় পুলিশ ফাঁড়ির, ইউপি মেম্বার আব্দুফ রউপ, মুজিবুর রহমান, মহিলা ইউপি সদস্য ছকুনতাজ ও, নিহতের স্বামী ওসমানসহ স্থানীয় কয়েকজন মিলে দরজা ভেঙে কক্ষে ঢুকলে ঘরের বিমের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় সুমির লাশ দেখতে পায় তারা।

এবিষয়ে মাতারবাড়ি পুলিশ ক্যাম্পের আইসি সাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। আপাতত একটি অপমৃত্যু মামলার ব্যবস্থা করা হচ্ছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আত্নহত্যা, মহেশখালী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন