বেয়ারীং অনাথ আশ্রমে খাগড়াছড়ি রিজিয়নের আর্থিক সহায়তা ও শিক্ষা সামগ্রী বিতরণ

fec-image

খাগড়াছড়ি রিজিয়নের আওতাধীন দীঘিনালা উপজেলার নয়মাইল এলাকার বেয়ারীং অনাথ আশ্রমের ৩৯ জন ছাত্র-ছাত্রীর মাঝে শিক্ষা সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে নয়মাইল এলাকার বেয়ারীং অনাথ আশ্রমে এই মানবিক সহায়তা প্রদান করা হয়।

মানবিক সহায়তা প্রদানের সময় খাগড়াছড়ি রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও দীঘিনালার জোন কমান্ডার, বেয়ারীং অনাথ আশ্রম এর সভাপতি, সেক্রেটারি ও খাগড়াছড়ি রিজিয়নের জিটুআই মেজর মো. জাহিদ হাসানসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

এসময় আয়োজকরা জানান, খাগড়াছড়ি সেনা রিজিয়নের পক্ষ থেকে বেয়ারীং অনাথ আশ্রমের ৩৯ জন আবাসিক ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল ব্যাগ, খাতা, কলম, পেন্সিল ও খাবারের জন্য ৫০, ০০০ হাজার টাকা প্রদান করেন খাগড়াছড়ি রিজিয়নের কমান্ডার।

অনাথ আশ্রমের সেক্রেটারি চন্দ্র কিশোর ত্রিপুরা বলেন, ‘১৯৯০ সালে প্রতিষ্ঠিত হলেও এখনো পর্যন্ত সরকারি সহযোগিতার অভাবে ছাত্র-ছাত্রীদের প্রয়োজনীয় অনেক চাহিদা পূরণ করা যাচ্ছে না। চলতি বছরে ৪ জন শিক্ষার্থী এসএসসি ও ২ জন শিক্ষার্থী এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে সফলতার সাথে উত্তীর্ণ হয়েছে।

তিনি আরো বলেন, সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে অনাথদের পড়ালেখাসহ অন্যান্য খরচাদি বহন অনেক সহজ হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আর্থিক .সহায়তা, খাগড়াছড়ি রিজিয়ন, বেয়ারীং অনাথ আশ্রম
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন