ভারতে ৮৭ বছর বয়সী বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

fec-image

ভারতের দিল্লিতে ৮৭ বছর বয়সী এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে। ৩০ বছর বয়সী ওই যুবক পেশায় একজন ঝাড়ুদার বলে জানিয়েছে রাজধানী দিল্লি পুলিশ। ঘটনাটি ঘটে তিলক নগর এলাকায়।

পুলিশ আরও জানিয়েছে, ওই যুবক বৃদ্ধার বাড়ির পাশেই বাস করতো। গত রোববার বাড়িতে একাই ছিলেন ওই বৃদ্ধা। সে সুযোগে বাড়িতে ঢুকে নির্মম নির্যাতন চালানো হয় ওই নারীর ওপর। পরে ভুক্তভোগীর পরিবার ঘটনাটি জানতে পেরে থানায় অভিযোগ দায়ের করে।

দিল্লি পুলিশ জানায় যে, ভুক্তভোগী ওই নারীর পরিবার আগে চুরির অভিযোগে মামলা করেছিল। সোমবার (১৪ ফেব্রুয়ারি) তারা দ্বিতীয়বার অভিযোগে ধর্ষণের বিষয়টি উল্লেখ করে।

কিন্তু ওই নারীর স্বজনরা ইন্ডিয়ান এক্সপ্রেস নিউজপেপারকে জানান, পুলিশ এ অভিযোগ আনতে মানা করেছিল যে, কারণ ওই নারীর ওপর মানসিক চাপ তৈরি করবে এটি।

স্বজনদের অভিযোগ, ভুক্তভোগী ওই নারী তার মেয়ের সঙ্গে বসবাস করছেন। ঘটনার দিন তার মেয়ে বাড়িতে ছিলেন না। পরে এসে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তাকে।

ভারতের জাতীয় মহিলা কমিশন সোমবার জানিয়েছে, এ ঘটনায় দায়িত্বরত কোনো পুলিশ কর্মকর্তার অবহেলা ছিল কিনা তা খতিয়ে দেখতে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নিতে দিল্লি পুলিশকে আহ্বান জানিয়েছে তারা।

২০২০ সালেও ৮৬ বছর বয়সী এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ পাওয়া যায় ভারতে।

সূত্র: বিবিসি

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন