ভূমি ও সামাজিক সমস্যাসমূহ দ্রুত সমাধান করা হবে: গণশুনানিতে  রাঙামাটি জেলা প্রশাসক

26-10

রাঙামাটি প্রতিনিধি:

জনসেবার জন্য প্রশাসন। ‘গণশুনানিতে অংশ নিন, আপনার সেবা-সমস্যার সমাধান নিন’ এই শ্লোগানকে সামনে রেখে রাঙামাটিতে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে বুধবার সকাল ১০টায় গণশুনানির কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।

গণশুনানিতে জেলা প্রশাসক মো: মানজারুল মান্নান, সহকারী কমিশনার তথ্য ও অভিযোগ শাখার খোন্দকার মো: ইখতিয়ার উদ্দিন আরাফাত, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল চিত্তরঞ্জন পালসহ  সুশীল সমাজ এবং বিভিন্ন শ্রেণীর মানুষ উপস্থিত ছিলেন। এ সময় রাঙামাটি জেলার লংগদু, নানিয়ারচর, কাপ্তাই এবং সদর উপজেলার বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ অংশগ্রহণ করেন। তারা জমি সংক্রান্ত, মাদক এবং সমাজের অপকর্মগুলো জেলা প্রশাসকের কাছে তুলে ধরেন।

 জেলা প্রশাসক মো: মানজারুল মান্নান বলেন, জমি সংক্রান্ত সমস্যা গুলো দ্রুত সমাধান হবে বলে আশ্বাস দেন এবং মাদক ও সমাজের অপর্কমগুলোর জন্য অতিরিক্ত পুলিশ টহল ব্যবস্থার নির্দেশ দেন। তিনি আরো বলেন, গণশুনানিতে উপস্থাপিত নাগরিক সেবা সংক্রান্ত আপত্তি-অভিযোগ সংশ্লিষ্ট কর্মকর্তা এবং দপ্তর এর সহযোগিতায় দ্রুত নিষ্পত্তির কার্যক্রম গ্রহণপূর্বক জনগণের সেবা প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে বলে তিনি জানান ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন