মহালছড়িতে জেএসএস প্রার্থী মৃণাল কান্তি ত্রিপুরার নির্বাচনী প্রচারণা

উপজেলা প্রতিনিধি, রামগড় :

আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ পার্বত্য খাগড়াছড়ি সংসদীয় আসনের স্বতন্ত্র প্রার্থী ও বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা) সমর্থিত প্রার্থী ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি ত্রিপুরা আজ শুক্রবার দিনভর জেলার মহালছড়ি উপজেলায় বিভিন্নস্থানে ‘বই’ প্রতীকের সমর্থনে নির্বাচনী গণসংযোগ করেছেন। গণসংযোগ শেষে বিকালে সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয় মাঠে এক নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি ত্রিপুরা।

বিশাল গাড়ী বহর নিয়ে গনসংযোগে শেষে উপজেলার উল্টাছড়ি, করল্যাছড়ি এলাকায় পথসভা শেষ করে সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয় মাঠে জনসমাবেশের মাধ্যমে শেষ হয় তার দিনের নির্বাচনী কর্মসুচী। এসময় তার সাথে জেএসএস‘র কেন্দ্রীয় নেতৃবৃন্দ ছাড়াও উপজেলার তৃণমূল নেতাকর্মী সহ শত শত শুভাকাঙ্খী অংশ গ্রহন করেন। নির্বাচনী প্রচারণাকালে বিভিন্ন পথসভা ও জনসভায় ইঞ্জিনিয়ার মৃণাল কান্তি ত্রিপুরা পার্বত্য চুক্তি পূর্নবাস্তবায়ন, উপজাতিদের সাংবিধানিক স্বীকৃতিসহ নির্যাতিত নিপীড়িত মানুষের পক্ষে সংসদে গিয়ে কথার সুযোগ চেয়ে সকলকে বই প্রতীকে ভোট দানের আহবান জানান।

নির্বাচনী জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা) কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিমল কান্তি চাকমা, শিক্ষা ও সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক চাইথোঅং মারমা, কেন্দ্রীয় সদস্য ও মহালছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান থুইলাঅং মারমা প্রমূখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জেএসএস, নির্বাচন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন