মহালছড়িতে জোনকাপ ফুটবল টুর্নামেন্ট -২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত 

fec-image

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে জোনকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২০ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

২১ জানুয়ারি (মঙ্গলবার) বিকাল ৩ টার সময় মহালছড়ির কেন্দ্রীয় খেলার মাঠে উক্ত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়।

উক্ত জোনকাপ ফুটবল টুর্নামেন্টে উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি সেনা জোনের জোন অধিনায়ক লে. কর্নেল মেহেদি হাসান পিএসসি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জোন উপ-অধিনায়ক মেজর মনজুরুল হাসান পিএসসি, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দত্ত, উপজেলা ভাইস চেয়ারম্যান জসিম উদ্দিন, মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল, মহালছড়ি থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলমসহ উপজেলার শত শত ক্রীড়া প্রেমিক মানুষ  উপস্থিত ছিলেন।

খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি।

এর আগে খেলা শেষে মহালছড়ি শিল্পকলা একাডেমির ক্ষুদে শিল্পীদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি বলেন, যে দু’টি দল  ফাইনাল খেলেছে তারা অত্যন্ত সুন্দর ও ঘোছানো খেলা উপহার দিয়েছেন। এই জন্য তিনি দুই দলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

তিনি আরো বলেন মহালছড়িতে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার জন্য মহালছড়ি জোনের এই ক্ষুদ্র প্রয়াস ভবিষ্যতেও এই ধারাবাহিকতা বজায় থাকবে।

শেখ রাসেল একাদশ বনাম টিলাপাড়া একাদশ এর মধ্যকার ফাইনাল খেলা নির্ধারিত ৯০ মিনিটে মীমাংসিত না হওয়ায়  অতিরিক্ত সময়ে ১-০ গোলে জয়ী হয়ে চ্যাম্পিয়ন হয় টিলাপাড়া একাদশ।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের পুরস্কার লাভ করেন টিলাপাড়া একাদশের মেহেদি হাসান রাজিব। সেরা গোলদাতার পুরস্কার লাভ করেন শেখ রাসেল একাদশের সবুজ মিয়া।

উল্লেখ্য যে, জোনকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২০ গত ১১ জানুয়ারি শুরু হয়। উক্ত টুর্ণামেন্টে মোট ১২ টি দল অংশগ্রহণ করে

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খেলা, টুর্নামেন্ট, পুরস্কার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন