মহালছড়িতে ত্রিপুরা কিশোরী ধর্ষিত

ধর্ষণ

স্টাফ রিপোর্টার:

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার লম্বাছড়িতে একটি ত্রিপুরা মেয়ে ধর্ষণের শিকার হয়েছে বলে পুলিশের কাছে অভিযোগ করেছে। শনিবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটেছে জানা গেছে।

সূত্র জানিয়েছে, মহালছড়ির নুনছড়ি ইউনিয়নের লম্বাছড়ি এলাকার তৈলরাম ত্রিপুরার ১৫ বছর বয়সী মেয়ে পারিবারিক কাজে স্থানীয় ২ একর নাম এলাকায় পৌঁছালে ২ ব্যক্তি তার হাত পে বেঁধে ধর্ষণ করে পালিয়ে যায়। মেয়েটির অভিযোগ, ধর্ষকদের দুজনের হাতে শাবল জাতীয় অস্ত্র ছিল। তারা সেটা দিয়ে ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে পরে তার হাত পা বেঁধে পালিয়ে যায়। পরে মেয়েটির চিৎকার শুনে পথচারীরা তাকে উদ্ধার করে।

এদিকে ঘটনার পর এলাকাবাসী সন্দেহভাজন হিসাবে জালাল হোসেন(২৫)ও এরশাদ আলী(৩৬) নামের দুই যুবককে আটক করে পুলিশে হস্তান্তর করে। আটক দুই যুবকের বাড়ি সুনামগঞ্জ। তারা ব্যবসার কাজে অত্র এলাকায় এসেছিল বলে জানা গেছে।

সূত্র জানিয়েছে, প্রাথমিকভাবে মেয়েটি আটক দুই যুবককে ধর্ষক হিসাবে সনাক্ত করতে সক্ষম হয়নি। তবে তাদের আরো জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে রাখা হয়েছে।

এদিকে ধর্ষিতা মেয়েটির চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মহালছড়ি থানার অফিসার ইনচার্জ সেমায়ুন কবির চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি ঘটনাস্থলে যাচ্ছি। এখনো বিস্তারিত কিছু জানি না। বিস্তারিত জানলে বলতে পারবো।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন