মহালছড়িতে পানিতে ডুবে দুই ভাইবোনের মর্মান্তিক মৃত্যু

mh

মহালছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়ির মহালছড়ি উপজেলা সদর স’মিল পাড়া এলাকায় পানিতে ডুবে ২ ভাইবোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে।

নিহতরা স’মিল পাড়ার বাসিন্দা অটোটেক্সি ড্রাইভার আরবেন চাকমার ২ সন্তান বড় মেয়ে অর্নি চাকমা(৭) ও ছোট ছেলে অনিয়ন চাকমা(৩)। এ সময় এলাকার নিহতদের আত্মীয় স্বজনের কান্নার আহাজারীতে পরিবেশ ভারি হয়ে উঠে।

তাৎক্ষণিক এ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশফাকুল নুমান, ওসি সেমায়ুন কবির চৌধুরী, সেনা ও পুলিশ বাহিনীসহ এলকার গণ্যমান্য ব্যক্তিরা।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মহালছড়ি উপজেলায় স’মিল পাড়ার নিজঘর থেকে টিলা পাড়ায় খাওয়ার দুধ দিয়ে ফেরার পথে কাপ্তাই বাঁধের পানি ডোবাতে পা পিছলে পানিতে পড়ে গেলে ঘটনাস্থলে ২ ভাইবোন মারা যায় । কাপ্তাই বাঁধের ডোবাতে নৌকাতে থাকা নিক্সন চাকমা নামে জাল মারার সময় শিশুদেরকে পানিতে ডুবতে দেখে প্রতিবেশীদের খবর দেয় ।

পরে এলাকাবাসীরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই ভাইবোনকে পানি থেকে তুলে দ্রুত মহালছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্য রত ডাক্তার তানজিত সাহা ও কমিউনিটি উপ-সহাকারী মেডিকেল অফিসার রুপময় চাকমা ২জনকে মৃত ঘোষণা করে।

মহালছড়ি সদর ইউনিয়নের মহিলা ইউপি সদস্যা যবনিকা চাকমা জানান, দুপুরে টিলা পাড়া থেকে দুধ দিয়ে বাড়ীতে আসার পথে পিছলে পড়ে ডোবা পানিতে পড়ে দুই ভাইবোন এক সাথে মারা যায়। তখন এই মফস্বল সড়কে লোকজনের তেমন চলাচল না থাকায় এ দুর্ঘটনা ঘটে ।

মহালছড়ি থানার তদন্ত কর্মকর্তা এএসআই মোঃ মেরাজ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন