মাটিরাঙ্গার বিভিন্ন প্রতিষ্ঠানে কম্পিউটার ও সোলার প্যানেল বিতরণ

mati

সিনিয়র স্টাফ রিপোর্টার :
খাগড়াছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা মাটিরাঙ্গা সদর ইউনিয়নের বিভিন্ন সামাজিক সংগঠন, ধর্মীয় প্রতিষ্ঠান ও ব্যক্তি পর্যায়ে কম্পিউটার, সোলার প্যানেল, স্প্রে মেশিন ও মাইক বিতরণ করেছেন।

মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার দিকে মাটিরাঙ্গা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এক অনুষ্ঠানে ২০১৪-১৫ অর্থ বছরে সংসদ সদস্যের বরাদ্দের টিআর, কাবিখা, কাবিটা, এলজিএসপি-২ ও এমডিজি প্রকল্প থেকে এসব বিতরণ করা হয়।

এ সময় সংসদ সদস্যের সহধর্মীণি মিসেস মল্লিকা ত্রিপুরা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য শতররূপা চাকমা, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: শামছুল হক, মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু, মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ম্রাগ্যা মারমা, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল, সহকারী কমিশনার (ভুমি) মো: ইমরুল কায়েস, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরণজয় ত্রিপুরাসহ বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বারগণ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক ইচ্ছায় আর আপনাদের সহযোগিতায় পার্বত্য জনপদ উন্নয়নের মূলস্রোতধারায় যুক্ত হয়েছে। বাংলাদেশ ক্রমাগত উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে উল্লেখ করে তিনি আগামীতেও আওয়ামীলীগের পক্ষে জনমত গড়ে তুলতে দলের নেতাকর্মীসহ সকলকে আহবান জানান। তিনি বলেন, পাহাড়ের সাম্প্রদায়িক সম্প্রীতি আওয়ামীলীগের সম্পাদিত পার্বত্য শান্তিচুক্তির ফসল।

এর আগে তিনি মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদ পরিচালিত সেলাই ও কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র ঘুরে দেখেন ও প্রশিক্ষণার্থীদের সাথে কথা বলেন। একই সময়ে তিনি মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের হত-দরিদ্র উপজাতিদের মাঝে সেনিটারী বিতরণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন