মাটিরাঙ্গায় অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি ও বদলীজনিত বিদায় সংবর্ধনা

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙ্গা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. খোরশেদ আলম এর অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি ও বদলীজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুরের দিকে মাটিরাঙ্গা থানার হলরুমে অনুষ্ঠিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী।

মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইব্রাহিম খলিল’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা সার্কেলের পুলিশ পরিদর্শক মো. মাসুক করিম, মাটিরাঙ্গা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমজাদ হোসেন, তবলছড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. মনির হোসেন ও মাটিরাঙ্গা থানার সেকেন্ড অফিসার এ কে এম হাসান মাহমুদুল কবির প্রমুখ।

বিদায়ী বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মো. খোরশেদ আলম পুলিশ সদস্যদের নিজের সততা ও নিষ্ঠার সাথে মানুষের জন্য কাজ করারর আহ্বান জানিয়ে বলেন, মনে রাখতে হবে জনগনের ট্যাক্সের টাকায় আমাদের বেতন হয়। মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ কর্তৃক থানা এলাকার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণসহ সার্বিক কর্মকান্ডের ভুয়সী প্রশংসা করেন।

সভাপতির বক্তব্যে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী বলেন, মাটিরাঙ্গায় কর্মরতকালে স্যারের স্নেহ, ভালোবাসা ও সুশাসন মাটিরাঙ্গা থানা পুলিশের মানসপটে চিরভাস্কর হয়ে থাকবে। তিনি বলেন, সততা এবং দক্ষতার যে দৃষ্টান্ত তিনি রেখে গেলেন তা মাটিরাঙ্গা থানা পুলিশ পরিবার আজীবন লালন-পালনের চেষ্টা করবেন।

বিদায় অনুষ্ঠানে মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাহমুদুল হাসান ইরফান, মো. সাদ্দাম হোসেন, মো. হুমায়ুন কবীর ছাড়াও থানা ও থানাধীন তদন্ত কেন্দ্র, ক্যাম্প, ফরেনার চেক পোস্টের অফিসার ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বিদায়ী অতিথি মাটিরাঙ্গা সার্কেলে ৪ বছরের বেশি সময় অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালনকালে তার দিকনির্দেশনার মাধ্যমে তথ্য প্রযুক্তি ও অভিজ্ঞতার সংমিশ্রণে বিভিন্ন ক্লুলেস ও অন্যান্য জটিল মামলার রহস্য উদঘাটন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন