স্ত্রীকে চাকরীর বেতনের টাকার জন্য হত্যা, স্বামী আটক

fec-image

খাগড়াছড়ির গৃহবধূ হাসিনা বেগম (২৫) কে নৃশংসভাবে হত্যা করেছে তার স্বামী শহিদুল ইসলাম (৩০)। ঘাতক স্বামী শহিদুল ইসলামকে আটক করেছে বায়েজিত থানা পুলিশ। আটক শহিদুল ইসলাম গুইমারা উপজেলার মধ্যম হাফছড়ির রাঙ্গা বাদশা মিয়ার ছেলে। এবং নিহত গৃহবধূ হাসিনা বেগম একই এলাকার বাসিন্দা মো. এসাক পাটোয়ারীর ছোট মেয়ে। তারা চট্রগ্রাম বায়েজিত থানাধীন কুলগাঁও এলাকায় বাসা ভাড়া থেকে কাজ করতো।

পারিবারিক সূত্রে জানা যায়, আট বছর আগে প্রেম করে বিয়ে হয় দুজনের। শহিদুল গাড়িতে হেল্পারের কাজ করে এবং স্ত্রী হাসিনা বেগম বায়েজিদ বোস্তামি থানাধীন কুঁলখাও লয়েলটোক্স এপারেলস লিঃ কোম্পানিতে চাকরি করতেন। মাস শেষে গতকাল শনিবার বিকালে স্ত্রীর বেতনের টাকা নিয়ে ঝগড়া করে ঘাতক স্বামী শহিদুল ইসলাম। ঝগড়ার সময় হাসিনা বেগম এর গলায় ওরনা পেচিয়ে খাটের উপর ফেলে গলায় চাপ দিয়ে ধরেন শহিদুল। এ সময় স্ত্রী হাসিনা বেগমের নাক ও মুখ দিয়ে রক্ত ঝরে শ্বাস বন্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান সে।

এ বিষয়ে চট্রগ্রামের বায়েজিদ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহত হাসিনার পরিবার বাদী হয়ে একটি হত্যা মামলা করেছে। শহিদুল ইসলামকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্দ শেষে আজ দাফনের জন্য স্বজনদের নিকট হস্তান্তর করা হরেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন