মাটিরাঙ্গায় চাঁদাবাজদের কবলে দুই ব্যবসায়ী

চাঁদাবাজি

মাটিরাঙ্গা সংবাদদাতা :

পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গার সাপমারা এলাকায় পিকআপ আটকে অস্ত্র ঠেকিয়ে চাঁদাবাজি করেছে দুর্বত্তরা। এসময় চাঁদাবাজদের কবলে পড়ে সর্বস্ব খুইয়েছেন পিকআপে থাকা দীঘিনালার দুই ব্যবসায়ীসহ চারজন।

এসময় মুখোশধারী উপজাতীয় চাঁদাবাজরা তাদের কাছ থেকে নগদ ২৭ হাজার টাকা ও চারটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। সোমবার রাত ১০টার দিকে মাটিরাঙ্গার সাপমারা পুলিশবক্স এলাকায় ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, জেলার দীঘিনালা উপজেলার দুই পান ব্যাবসায়ী চট্টগ্রাম থেকে পিকআপযোগে পান নিয়ে দীঘিনালা যাচ্ছিলেন। পিকআপটি মাটিরাঙ্গার সাপমারা পুলিশবক্স এলাকায় পৌছলে পাশের জঙ্গলে লুকিয়ে থাকা মুখোশধারী ৪/৫জন উপজাতীয় সন্ত্রাসী গাড়িটির গতিরোধ করে। এক পর্যায়ে তারা অস্ত্রের মুখে ব্যবসায়ী সহ অন্যদুইজনের কাছ থেকে নগদ টাকাসহ সর্বস্ব ছিনিয়ে নেয়। খবর পেয়ে রিছাংঝর্না এলাকায় দায়িত্বপালনরত ডিবি পুলিশ ঘটনাস্থলে আসার আগেই সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

প্রসঙ্গত, কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়েই উপজাতীয় সন্ত্রাসীরা দীর্ঘদিন ধরে মাটিরাঙ্গা উপজেলাধীন সাপমারা ও সেগুনবাগান এলাকায় রাতের অন্ধকারে বাস, ট্রাক, পিকআপ, মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহন থেকে বেপরোয়া ভাবে চাঁদাবাজি করে আসছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন