মাটিরাঙ্গায় বিএনপি-আওয়ামীলীগ সংঘর্ষে আহত ৫

সংঘর্ষ_3956_6535

মাটিরাঙ্গা প্রতিনিধি, পার্বত্যনিউজ :

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় রেশন বিতরণকে কেন্দ্র কওে বিএনপি ও আওয়ামীলীগের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত: ৫ জন আহত হয়েছে। আহতরা হলেন বিএনপি সমর্থক আলী আকবর (৩৫), আলী আজগর (৩২) ও স্ত্রী জাহিদা খাতুন (৬০) এবং আওয়ামীলীগ সমর্থক মৃত-ইউনুছ মিয়ার ছেলে মো: নুরুল ইসলাম ও মৃত তৈয়ব আলীর ছেলে মো: আবুল কালাম (৩৩)। সোমবার বিকালের দিকে মাটিরাঙ্গার তবলছড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ডের সিংহপাড়ায় এ ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা গেছে, আজ বিকালে রেশন বিতরণকালে বিএনপি সমর্থক মো: হাবিল মিয়ার ছেলে আলী আকবর (৩৫) তার পিতার নামীয় রেশন কার্ডের অনুকুলে বরাদ্ধকৃত রেশন আনতে গেলে প্রকল্প চেয়ারম্যান ও ১নং ওয়ার্ডের মেম্বার মো: তাজুল ইসলাম রেশন প্রদানে অস্বীকৃতি জানিয়ে বলে রেশন কার্ডধারীর অনুমতি লাগবে। এনিয়ে উভয়ের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে দুজনের মধ্যে সংঘর্ষের সুত্রপাত হয়। এঘটনা জানার পর ঘটনাস্থলে আসে মো: হাবিল মিয়ার অপর ছেলে আলী আজগর (৩২) ও স্ত্রী জাহিদা খাতুন (৬০)। এতে করে উত্তপ্ত বাক্য বিনিময়ের এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতের মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে রাতে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সিনি: সহ-সভাপতি বাহাদুর খান, যুগ্ম সম্পাদক মো: বদিউল আলম, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক মো: হারুন অর রশিদ এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: শামছুল হক ও সাধারন সম্পাদক সুভাষ চাকমাসহ বিভিন্ন নেতৃবৃন্দ আহতদের দেখার জন্য মাটিরাঙ্গা হাসপাতালে যান।

এসময় তারা ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার জন্য মাটিরাঙ্গা থানা পুলিশকে অনুরোধ করেন। মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাইন উদ্দিন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে পার্বত্যনিউজকে বলেন, ঘটনা খতিয়ে দেখে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন