মাটিরাঙ্গায় শা‌ন্তি প‌রিবহন-চাঁ‌দের গা‌ড়ি সংঘ‌র্ষে নিহত ১, আহত ৩০

fec-image

খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গায় যাত্রীবাহী শা‌ন্তি প‌রিবহন ও কলা বোঝাই চাঁ‌দের গা‌ড়ির মু‌খোমু‌খি সংঘ‌র্ষে ১ জন নিহত ও ৩০ জন আহত হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (২৪ অ‌ক্টোবর) ভো‌রে উপ‌জেলার ব‌্যঙমারা এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে।

ঘটনা সূ‌ত্রে জানা যায়, ঢাকা থে‌কে ছে‌ড়ে আসা নাইট কোচ শা‌ন্তি প‌রিবহন ও খাগড়াছ‌ড়ি থে‌কে ছে‌ড়ে আসা কলা বোঝাই চা‌ঁ‌দের গা‌ড়ি মা‌টিরাঙ্গার ব‌্যঙমারা এলাকায় মু‌খোমু‌খি সংঘর্ষে চা‌দের গা‌ড়ির চালক মো. ইব্রাহীম নিহত হ‌য়ে‌ছে। নিতহ মো. ইব্রাহীম খাগড়াছড়ি সদর ভাইবোন ছড়া এলাকার বাসিন্দা মো. আমির হামজার ছেলে । এসময় শা‌ন্তি প‌রিবহ‌নের ৩০ যাত্রী আহত হয়। আহত‌দের উদ্ধার ক‌রে খাগড়াছ‌ড়ি জেলা সদর হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। সংঘ‌র্ষে চা‌ঁদের গা‌ড়ি ধুম‌ড়ে-মুচড়ে যায় ও শা‌ন্তি পরিবহ‌নের আং‌শিক ক্ষতি হয়ে‌ছে। চালক পলাতক র‌য়ে‌ছে।

এসময় খাগড়াছ‌ড়ি-চট্টগ্রম আঞ্চ‌লিক মহাসড়‌ক ব‌্যঙমারা এলাকায় সড়‌কের উভয় দি‌কে যানজটের সৃ‌ষ্টি হয়। খবর পে‌য়ে মা‌টিরাঙ্গা থানা পু‌লিশ ঘটনাস্থ‌লে গি‌য়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের ফ‌লে যান চলাচল স্বাভা‌বিক র‌য়ে‌ছে।

মা‌টিরাঙ্গা থানা অ‌ফিসার ইনচার্জ ( ও‌সি ) মো. জাকারিয়া ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে বলেন, শু‌নে‌ছি চাঁ‌দের গা‌ড়ি চালক নিহত হ‌য়ে‌ছে। আমরা ঘটনাস্থ‌লে‌ পৌঁছার পূবের্ই স্থানীয়রা আহ‌তের উদ্ধার ক‌রে সদর হাসপাতা‌লে ভ‌র্তি করে। এ নিয়ে থানায় কোন মামলা দায়ের করা হয় নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন