‘মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই’

fec-image

‘সবাই মিলে খেলা করি মাদকমুক্ত সমাজ গড়ি’ এই স্লোগানকে সামনে রেখে উখিয়ায় জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে এক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (০৬ এপ্রিল) সকাল ১০টায় উখিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ইমরান হোসাইন সজীব।

তিনি বলেন, ফুটবলের পাশাপাশি ক্রিকেট খেলার উন্নয়ন ঘটাতে হবে। এতে বেশি বেশি খেলাধুলার আয়োজন করা দরকার। খেলাধুলা কারনে যুব সমাজ অনেক ধরনের খারাপ কাজ থেকে বিরত থাকে। পাশাপাশি খেলাধুলা শরীর ও মন ভালো রাখে৷ মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই। আগামীতে উখিয়ায় ইউএনও গোল্ডকাপ টুর্ণামেন্টসহ সবধরনের খেলাধুলা আয়োজনে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন ইউএনও।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া থানার ওসি (তদন্ত) গাজী মো. সালাউদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. রঞ্জন বড়ুয়া রাজন, রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ইমরুল কায়েস চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা পরিমল বড়ুয়া, উপজেলা শিক্ষা অফিসার গোলসান আরা, উখিয়া রেঞ্জ কর্মকর্তা গাজী শফিউল আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা শিরীন ইসলাম, মাস্টার হারুন অর রশীদ, ইমাম হোসেন, সালাউদ্দিন মেম্বার।

এছাড়াও উপজেলা ক্রীড়া সংস্থার সকল নেতৃবৃন্দ, সরকারি কর্মকর্তা, সাংবাদিক, সুশীল সমাজ ও স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা সঞ্চালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ক্রীড়াবিদ আব্দুল্লাহ আল মামুন শাহীন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন