মানিকছড়িতে ‘কমিউনিটি পুলিশিং ডে’ উদযাপনে শোভাযাত্রা ও আলোচনা সভা

fec-image

“কমিউনিটি পুলিশিং এর মূলমন্ত্র, শান্তি-শৃঙ্খলা সর্বত্র” এই প্রতিপাদ্যেকে সামনে রেখে অক্টোবর মাসের শেষ শনিবার দেশব্যাপি পালিত হচ্ছে ” কমিউনিটি পুলিশিং ডে”। এরই আলোকে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় দিবসটি উদযাপনে অনুষ্ঠিত হয়েছে শোভাযাত্রা ও আলোচনা সভা।

শনিবার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় উপজেলার চার ইউনিয়নের সকল কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য, জনপ্রতিনিধি, সুধীজন ও পুলিশ কর্মকর্তাদের উপস্থিতিতে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। পরে উপজেলা অডিটরিয়ামে উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক সজল বরণ সেনের উপস্থাপনায় ও সভাপতি এম.এ রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার এ.কে. এম কামরুজামান, দুপ্রক সভাপতি মো. আতিউল ইসলাম, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন, ইউপি চেয়ারম্যান ক্যয়জরী মহাজন, প্যানেল চেয়ারম্যান মো. ইদ্রিস ইসলাম বাচ্চু, যুবলীগ সভাপতি মো. সামাউন ফরাজী সামু, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলমসহ সকল ইউপি সদস্য ও কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যগণ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কমিউনিটি পুলিশিং ডে, পুলিশ, মানিকছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন