মানিকছড়িতে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালী

02 copy

মো. ইমরান হোসেন:
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে মানিকছড়ি উপজেলা প্রশাসন ব্যাপক কর্মসূচীর মধ্য দিয়ে দিবসটি যথাযোগ্যভাবে পালিত হয়েছে। বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভায় প্রশাসনিক কর্মকর্তা, রাজনীতিবিদ ও স্কুল শিক্ষার্থীরা স্বতঃর্স্ফূতভাবে অংশগ্রহণ করেন।

সূর্যোদয়ের সাথে সাথে সরকারি-বেসরকারি সকল ভবনে জাতীয় পতাকা অর্ধনির্মিত রাখার পাশাপাশি সকাল সাড়ে ১০টায় স্কুল-কলেজের শিক্ষার্থী, প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারী ও রাজনীতিবিদ পৃথক পৃথক ব্যানারে উপজেলা পরিষদ চত্বর থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। প্রশাসনের ব্যানারে র‌্যালিতে উপজেলা চেয়ারম্যান ম্রাগ্যা মারমা, ইউএনও যুথিকা সরকার, সহকারি কমিশনার (ভূমি) মো. দিদারুল আলম, ও.সি মো. শফিকুল ইসলামসহ প্রশাসনিক সকল কর্মকর্তা ও কর্মচারীরা এবং স্কুল- কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন।

অন্যদিকে আওয়ামীলীগের ব্যানারে জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ. জব্বার , উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও যোগ্যাছোলা ইউপি’র চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, ইউপি চেয়ারম্যান মো.আবুল কালামসহ আওয়ামীলীগের সিনিয়র নেতা ও সাধারণ কর্মীসহ ছাত্রলীগ, যুবলীগ নেতৃবৃন্দ হাজারো জনতার অংশগ্রহণে পগভল র‌্যালিটি জনগুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে টাউন হল চত্বরে এসে শেষ হয়।

পরে টাউন হলে উপজেলা নির্বাহী অফিসার যুথিকা সরকার’র সভাপতিত্বে এবং সহকারি কমিশনার (ভূমি) মো.দিদারুল আলম’র স্বাগত ভাষণের মধ্য দিয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ. জব্বার, উপজেলা চেয়ারম্যান মারমা, সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ.রাজ্জাক, মুক্তিযোদ্ধা কমান্ডার মো. শফিকুল ইসলাম চৌধুরী, জেলা আওয়ামীলীগ নেতা মো.আবুল কালাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মো.শহিদুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন