মানিকছড়িতে নির্বাচনে অংশ নেওয়ায় যুবদল নেতাকে শোকজ

fec-image

৪র্থ ধাপের ইউপি নির্বাচনে দলের সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশ নেওয়ায় মানিকছড়ি উপজেলা যুব দলের আহ্বায়ককে শোকজ করেছেন খাগড়াছড়ি জেলা যুবদল।

মানিকছড়ি উপজেলা যুব দলের আহ্ববায়ক মো. মোশাররফ হোসেন তৃতীয়বারের মতো নির্বাচনে অংশ নিচ্ছেন। সদর ইউনিয়নের ২নং ওয়ার্ড(গচ্ছাবিল) থেকে পর পর দু’বার নির্বাচিত সাধারণ সদস্য ও উপজেলা যুবদলের আহ্ববায়ক মো. মোশাররফ হোসেন এবারও নির্বাচনে অংশ নিয়ে প্রচারণায় রয়েছেন।

গতকাল শুক্রবার (১৭ ডিসেম্বর) খাগড়াছড়ি জেলা যুবদলের সভাপতি মো. মাহাবুব আলম সবুজ ও সাধারণ সম্পাদক মো. ইব্রাহীম খলিল স্বাক্ষরিত এক পত্রে দেশব্যাপী চলমান নির্বাচনে যেহেতু বিএনপি অংশ নিচ্ছে না। সেখানে কেন দলের সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে, এই মর্মে তাকে কেন দল থেকে বহিস্কার করা হবে না। আগামী ৭ দিনের মধ্যে ব্যাখ্যা চাওয়া হয়েছে।

এ প্রসঙ্গে মো.মোশাররফ হোসেন বলেন, দলীয়ভাবে বিএনপি নির্বাচনে অংশ নিচ্ছে না ঠিকই। কিন্তু স্বতন্ত্রভাবে কেউ নির্বাচনে অংশ নিতে দল বাঁধা দেয়নি। বরং সম্প্রতি দলের মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কেউ স্বতন্ত্রভাবে নির্বাচনে অংশ নিলে দল নিষেধ করবে না। এই আলোকেই আমি নির্বাচনে অংশ নিয়েছি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন